সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

বিরাট-অানুষ্কা, রণবীর-দীপিকার বিয়ের এই মিলগুলো খেয়াল করেছেন?

শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

সকলকে তাক লাগিয়ে দিয়ে গত বছরে গাঁটছড়া বেঁধেছিলেন অানুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। আর এই বছরেই সবে মাত্র বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। নেটপাড়ায় বিস্তর আলোচনা শুরু হয়ে গিয়েছে যে, দু’জনের বিয়ের অনেক মিল। তা কী রকম সেই মিল?

১. বিরাট-অানুষ্কাই প্রথম নন। আগে রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়াও বিয়ে করতে ডেস্টিনেশন ওয়েডিংকেই বেছে নিয়েছিলেন। তবে বিরাট-অানুষ্কা যে রকম ইতালির তাস্কনিতে বিয়ে করেছিলেন, দীপিকা আর রণবীর কিন্তু বেছে নিলেন লেক কোমোকে।

২. বিরুষ্কার মতোই কড়া নিরাপত্তার মোড়কে বিয়ে করেছেন দীপিকা-রণবীর। পাপারাৎজিরা যাতে নবদম্পতির টিকি অবধি না দেখতে পান, তা নিশ্চিত করতে সব রকম বন্দোবস্ত করেছিলেন। এমনকি বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ক্যামেরাতেও স্টিকার লাগিয়ে দিয়েছিলেন বলে বলিসূত্রের খবর।

৩. টিনসেল টাউনের নামজাদা দুই তারকার বিয়ে। আর তাতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের হাতের ছোঁয়া থাকবে না, তাই আবার হয় নাকি? বিরাট আর অানুষ্কার মতোই রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়েরও ড্রেস ডিজাইনার ছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়।

৪. ‘ইয়ে জাওয়ানি হ্যয় দিওয়ানি’ ছবির ওয়েডিং ফোটোগ্রাফারকে মনে আছে? ছবিতে অভিনয় করলেও বিশাল কিন্তু আদতে ওয়েডিং ফোটোগ্রাফার। বিরুষ্কার বিয়েরও সমস্ত ছবি তুলেছিলেন বিশাল। আবার রণবীর আর দীপিকার বিয়েরও সমস্ত ছবি তুলেছেন এই বিশালই।

৫. বিয়েতে অানুষ্কা শর্মার চুলের কায়দা নিয়ে চুলচেরা আলোচনা শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে। গোলাপ পাপড়ি মোড়া অানুষ্কার চুল সাজিয়েছিলেন ছিলেন নামকরা হেয়ার স্টাইলিস্ট গ্যাব্রিয়েল জর্জিউ। দীপিকা পাড়ুকোনেরও বিয়েতে হেয়ার স্টাইলিস্ট ছিলেন এই গ্যাব্রিয়েলই।

৬. বিরাট আর অানুষ্কার বিয়েতে একটিও বলিউড সেলিব্রিটির টিকি অবধি দেখা যায়নি। রণবীর আর দীপিকার বিয়েতেও ঠিক এমনটাই হয়েছিল। তবে দেশে ফিরে বিরাট রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন বিরুষ্কা। আর তাতে গোটা বলিউড হাজির হয়ে গিয়েছিল। সেই পথেই হাঁটতে চলেছিলেন দীপিকা এবং রণবীর।

৭. বিয়ের মুহূর্তে ডেস্টিনেশন ওয়েডিংয়ের একটিও ছবি প্রকাশ্যে আনেননি বিরুষ্কা। বিয়ে হয়ে যাওয়ার ঠিক পরক্ষণেই ছবি শেয়ার করেছিলেন বিরাট আর অনুষ্কা। কোঙ্কনি এবং সিন্ধ্রি দুই প্রথাতেই বিয়ের পর দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ দু’জনেই দু’জনের সমস্ত সোশ্যাল প্রোফাইল থেকে ছবি শেয়ার করেন।

সূত্র: আনন্দবাজার


ঢাকা, শনিবার, নভেম্বর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন