সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

18.png
বিডিলাইভ ডেস্ক :

অবশেষে রণবীর ঘরণী হয়ে দেশে ফিরেছেন দীপিকা। অফ হোয়াইট ট্রাডিশনাল সালোয়ার কুর্তা গায়ে লাল ওড়না। সিঁথিতে চওড়া সিঁদুর। কানে ঝুমকো। হাতে সোনার গয়না। আর হাতে ও পায়ে শোভা পাচ্ছে রণবীরের নামে মেহেন্দি।

আজ রোববার সকালে এভাবেই মুম্বাই বিমানবন্দরে পা রাখলেন দীপিকা। বিমানবন্দরে নববধূকে দেখতে উপচে পড়ে ভিড়। আর পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ তো ছিলই। এদিন দীপিকা ও রণবীরের চোখে মুখে ধরা পড়ছিল, খুশি আর প্রশান্তি। দুজনেই যে একে অপরের সঙ্গে বেজায় খুশি তা বেশ বোঝা যাচ্ছিল।

দীপিকা ও রণবীর দুজনেই সমানে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজ দিল হাসি মুখে, হাত জোড় করে। তবে ভিড়ের মধ্যে স্ত্রীর গায়ে যাতে কোনও রকম ধাক্কাধাক্কি না হয় সেদিকে রণবীরের সদা নজর ছিল।

এদিকে মুম্বাইয়ের বান্দ্রায় ভবানি পরিবার নববধূকে অভ্যর্থনা জানাতে তখন প্রস্তুত। আলোয় মুখে ফেলা হয়েছে গোটা বাড়ি। অবশেষে সেই শ্বশুরবাড়িতে পা রাখলেন দিপ্পি। তবে প্রতি মুহূর্তেই দীপিকার হাত শক্ত করে ধরে রাখছেন রণবীর। সেখানেও হাজির ছিলেন পাপারাৎজিরা।

প্রসঙ্গত, দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর গত ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কনি ও সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিবাহ-বন্ধনে  বাঁধা পড়ছেন রণবীর ও দীপিকা। দুই রীতিতেই দীপবীরের বিয়ের ছবি নেট দুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সূত্র: জিনিউজ


ঢাকা, রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৩২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন