সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

স্কুলে গেল জয়, অপুর উচ্ছ্বাস

বৃহস্পতিবার, নভেম্বর ২২, ২০১৮

abram-khan-joy-2018-750x430.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্রসন্তান আব্রাম খান জয়। স্কুলে জয়ের কয়েকটি ছবি ভেরিফায়েড পেজে বুধবার দুপুরে পোস্ট করেন অপু বিশ্বাস।

জয়ের প্রথম দিনের স্কুলের ছবি ফেসবুকে দিয়ে অপু লিখেছেন, আমি চাই তোমার স্কুলের প্রথম দিন আনন্দময় হোক। তুমি শুধু সুশিক্ষাই নেবে না অনেক সুন্দর শিশুদের সাথে মিশবে, তাদের সঙ্গে তোমার স্মরণীয় সময় কাটবে। তোমার জন্য গর্বিত।

এর আগে গত ১২ নভেম্বর রাজধানীর বাড়িধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। জয়ের ভর্তির জন্য ফরমও পূরণ করেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু বয়সের ক্ষেত্রে ঝামেলা তৈরি হয়।

কারণ জয়ের বয়স সবে তিন বছর হতে যাচ্ছে। পরে ওই স্কুল কর্তৃপক্ষ জয়কে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি করার পরামর্শ দেয়। সেই অনুযায়ী শাকিব খান ও অপু বিশ্বাস জয়কে ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (আইএসডি) ভর্তি করেন।

শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ হলেও বাবা হিসেবে সন্তানের ভরণ পোষণের সব দায়িত্ব নিয়েছেন শাকিব খান। ছেলের জন্য যখন যেটা দরকার, তিনি সেটা করছেন।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন