সর্বশেষ
শুক্রবার ৮ই অগ্রহায়ণ ১৪২৬ | ২২ নভেম্বর ২০১৯

মেসির অসাধারণ ড্রিবলিং

সোমবার, নভেম্বর ২৬, ২০১৮

Messi_120181126150319.jpg
বিডিলাইভ ডেস্ক :

স্প্যানিশ লা লিগায় সবশেষ অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। ওই ম্যাচে ১-১ গোলের ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলে তাদের ছাড়িয়ে শীর্ষে উঠে গেছে সেভিয়া। তবে ম্যাচটিতে গোল না পেলেও অ্যাথলেটিকোর বিপক্ষে লিওনেল মেসির অসাধারণ ড্রিবলিংয়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে প্রশংসায় ভাসাচ্ছে ভক্তরা।

অ্যাথলেটিকোর বিপক্ষে মেসির সেই অসাধারণ ড্রিবলিং যা-তা ফুটবলারের বিপক্ষে ছিল না। তার বিচক্ষণ ড্রিবলিংয়ে বোকা হতে হয়েছে বিশ্বকাপজয়ী ফরাসি ফুটলার আঁতোয়ান গ্রিজমানকে।

গ্রিজমানকে মেসি এতটাই অবাক করে দেন যে তার সেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন হাস্যকর মন্তব্য করছে অনেকেই। একজন মন্তব্য করে বসেন, ‘গ্রিজমানকে দেখে মনে হচ্ছে, হঠাৎ যেন মনে পড়ে গিয়েছে বাড়িতে গ্যাসের ওভেন জ্বালিয়ে রেখে এসেছে।’

টুইটারে আরেকজন লেখেন, ‘মেসি, গ্রিজমানকে বুঝাচ্ছেন ব্যালন ডি’অর যতটা সহজ ভাবছেন ততটা সহজ নয়।’


          

অ্যাথলেটিকোর শক্তিশালী রক্ষণের বিপরীতে এক সময় মনে হয়েছিল হার নিয়েই ফিরতে হচ্ছে বার্সাকে। কিন্তু উসমান দেম্বেলের গোলে শেষপর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে সক্ষম হয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে ৭৭ মিনিটে নিজেদের মাঠে অ্যাথলেটিকোকে এগিয়ে দিয়েছিলেন ডিয়েগো কস্তা। তবে ম্যাচের একেবারে শেষ দিকে দেম্বেলে গোল করলে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়তে পারেনি ডিয়েগো সিমিওনের দল।


ঢাকা, সোমবার, নভেম্বর ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন