সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আশ্বিন ১৪২৬ | ১৫ অক্টোবর ২০১৯

সঞ্জয় লীলা বনসালির পরের ছবিতে আনুশকা?

রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে গত তিন বছর ধরে বারবার নিজেকে প্রমাণ করে চলেছেন আনুশকা শর্মা। নিজের প্রযোজনায় ‘পরি’ থেকে শুরু করে বরুণ ধাওয়ানর সঙ্গে জুটি বেঁধে ‘সুই ধাগা’, সব ছবিতেই অন্যরকম চরিত্রে দেখা গিয়েছে তাকে।

আসন্ন ‘জিরো’ সিনেমার ট্রেলারেও শাহরুখ খানের বিপরীতে বেশ অন্যরকম একটি চরিত্রে দেখা যাচ্ছে আনুশকাকে। কিন্তু বছর শেষে কি আরও বড় কোনও খবর আসতে চলেছে আনুশকা জন্য?

বলিউডে কান পাতলে অন্তত শোনা যাচ্ছে সেরকম কথাই। শোনা যাচ্ছে যে, সঞ্জয় লীলা বনসালির পরবর্তী ছবিতে নাকি নায়িকা হিসেবে দেখা যেতে পারে আনুশকাকে। বনসালির সদ্য সমাপ্ত চিত্রনাট্যের দাবি মেনেই নাকি আনুশকাকে চাওয়া হচ্ছে বলে খবর। ‘জিরো’র পর আনুশকা এখনও নতুন কোনও কাজে হাত না দেওয়ায়, বনসালির সঙ্গে তার কাজ করার সম্ভাবনা ক্রমশই জোরালো বলে মনে করা হচ্ছে।

এমনিতেই ‘লার্জার দ্যান লাইফ’ সিনেমা বানানোয় বনসালির জুড়ি মেলা ভার। তাই আনুশকার সঙ্গে তাঁর জুড়ি কেমন জমবে, সেই দিকেই তাকিয়ে আনুশকার ভক্তেরা।

চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, সালমআন খান বনসালির  সঙ্গে কাজ করতে চলেছেন। যদিও তারপর থেকে সালমান বা বনসালি, কোনও তরফেই আর কোনও উচ্চবাচ্য শোনা যায়নি। এরকমও শোনা যাচ্ছে, আনুশকাকে এই সিনেমায় নেওয়ার জন্য সালমানই বনসালিকে অনুরোধ করেন। তাই এখন আনুশকা এই কাজে ‘হ্যাঁ’ বলে দিলে, আবার ‘সুলতান’ জোড়িকে এক সঙ্গে দেখার সুযোগ মিলবে।

বলি সূত্রের খবর, বনসালির পরবর্তী ছবি কোনও পিরিয়ড ড্রামা না হয়ে ফ্যামিলি ড্রামা হওয়ারই সম্ভাবনাই বেশি। শোনা যাচ্ছে, ২০১৯ এর মাঝামাঝি সময়ে শুটিং শুরু হবে এই প্রোজেক্টের। ২০২০-র ঈদে মুক্তি পেতে পারে এই ছবিটি। সূত্র: আনন্দবারাজ পত্রিকা


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৭৪১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন