সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই কার্তিক ১৪২৬ | ২৪ অক্টোবর ২০১৯

চরফ্যাশনে বিএনপি’র প্রার্থী নাজিম উদ্দিন আলমের গণসংযোগ

মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮

Bhola.jpg
ভোলা প্রতিনিধি :

ভোলা-৪ আসনের চরফ্যাশন-মনপুরা বিএনপি’র (ধানের শীষ) প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন আলম  প্রতীক পেয়ে প্রথম দিনই চরফ্যাশন পৌর শহর থেকে গণসংযোগ শুরু করেন।

মঙ্গলবার(১১ডিসেম্বর) সকাল ১০টায় সময় তিনি নিজ বাস ভবন বিআরডিবি এলাকা থেকে গণসংযোগটি শুরু করে চরফ্যাশন পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় তিনি চরফ্যাশন শহরের ব্যবসায়ীদের সাথেও কুশল বিনিময় করেন।

তিনি এ সময় বলেন, এই হলো গণতন্ত্র পুনরুদ্ধার, অন্যায় অত্যাচারের, মামলা হামলার প্রতিবাদের নির্বাচন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন এবং এই দেশের মালিক জনগণকে তাদের মালিকানা ফিরিয়ে দেয়ার নির্বাচন। তিনি সকল দেশপ্রেমিক জনগণকে ধানের শীষের পক্ষে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব আমিনুল ইসলাম মিন্টিজ, যুগ্ম সম্পাদক গোফরান মহাজন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সোহেল খান, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর ছায়েদ, উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মাওঃ রফিকুল ইসলাম আসলামী, উপজেলা শ্রমিক দলের সভাপতি মীর আবু কালাম আজাদ,পৌর যুবদলের সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খান রাসেল, সিনিয়র সহ সভাপতি(ভারপ্রাপ্ত সভাপতি)শেখ নোমান, পৌর ছাত্রদলের সভাপতি তৌহিদুল ইসলাম বাবু,সাধারন সম্পাদক মেহেদী হাসান রাজিব, চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি আক্তার হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কামরুজ্জামান শাহীন, ভোলা।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪৩৭৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন