সর্বশেষ
শুক্রবার ৫ই আশ্বিন ১৪২৬ | ২০ সেপ্টেম্বর ২০১৯

গ্রেপ্তার হলেন বিএনপি নেতা দুলু

বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নাটোর-২ আসনের প্রার্থী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে গুলশানের নিজ বাসা থেকে শেরেবাংলা নগর থানার একটি মামলায় গ্রেপ্তার করা হয় তাকে।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু‌র গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

তিনি বলেন, শেরেবাংলা নগর থানায় নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে, ফৌজদারি মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় গত ২ ডিসেম্বর যাচাই-বাছাই করে নাটোর- ২ আসনে বিএনপির প্রার্থী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়ন বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

পরে এ সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করেন তিনি। আপিল নামঞ্জুর হলে ইসির সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন তিনি।

গতকাল মঙ্গলবার দুলুর মনোনয়নপত্র গ্রহণ করে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দিতে হাইকোর্টের আদেশ স্থগিত করেন সুপ্রিম কোর্টের চেম্বার বিচারপতির আদালত।

বিষয়টি বুধবার আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য নির্ধারণ করেন চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর চেম্বার আদালত। এর মধ্যেই গ্রেপ্তার হলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সূত্র : চ্যানেল আই অনলাইন


ঢাকা, বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৮৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন