সর্বশেষ
রবিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৬ | ১৭ নভেম্বর ২০১৯

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হলেন রাফাহ নানজিবা তোরসা

শনিবার, অক্টোবর ১২, ২০১৯

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর মুকুট অর্জন করেছেন রাফাহ নানজিবা তোরসা। এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি। সেকেন্ড রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

সোনারগাঁও হোটেলে শুক্রবার, ১১ অক্টোবর রাতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাইলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের দুই উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদার কণ্ঠে নিজের নাম শুনে উচ্ছ্বাসে ফেটে পড়েন তোসরা।

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পড়েন জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী।

আয়োজকরা জানিয়েছেন, আগামী ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন রাফাহ নানজিবা তোরসা।

নিজের অনুভূতি সম্পর্কে রাফাহ নানজিবা তোরসা বলেন, 'আমি আসলে ভাষা হারিয়ে ফেলেছি। অনেক পরিশ্রম করেছি নিজেকে সেরা হিসেবে দেখবো বলে। আমার আত্মবিশ্বাস ছিলো। সবার কাছে দোয়া চাই, আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।'

বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা ,সুমনা সোমা, রফিকুল ইসলাম র্যাফ। এখানে প্রধান তিন বিচারক চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।


ঢাকা, শনিবার, অক্টোবর ১২, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন