সর্বশেষ
বুধবার ২৯শে কার্তিক ১৪২৬ | ১৩ নভেম্বর ২০১৯

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯

3.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৫ অক্টোবর, ২০১৯। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি:(২১ মার্চ-২০ এপ্রিল):

আজ কর্ম ব্যাপারে মনে কোনও অবসাদ আসতে পারে। তবে ব্যবসার দিকে কোনও অশান্তি বাধতে পারে। পরিবারের কারো শরীর নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য দূরে ভ্রমণ। যে কোনও দিক থেকে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

আজ সকাল থেকে সময় মোটামোটি ভারো চলতে পারে। প্রেমে বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোন কাজ করলে বিপদ হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

নতুন কোনও কাজের সুযোগ বৃদ্ধি। আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি। আপনি আজ লোকের কাছে খুব ভালো গুরুত্ব পাবেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। প্রিয়জনের কোনও খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসার দিকে কোনো উন্নতির যোগ। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কোনো কাজের চাপ। আজ কোনো জটিল ব্যাধি থেকে মুক্তি। নানা অশান্তির ভিতর দিনটি কাটবে। ধর্মের ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে কোনো আইনের সাহায্য। শিল্পীদের সময় খুব ভাল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

সকাল থেকে অবসাদ গ্রাস করতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অন্যের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

শিক্ষাগত যোগ্যতার জন্য ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি ক্রয়বিক্রয়ে ঝামেলা তৈরি হতে পারে।সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধুলোয় স্বীকৃতি পেতে পারেন। সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধা পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে কোথাও আঘাতের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আজ কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরুজনদের সুপরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। গৃহে সুখ শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

সকালের দিকে কোনও কাজের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। আজ কর্মস্থানে আপনার কোনও গুপ্ত শত্রু হতে পারে। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারেন। আপনার বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। দামি কোনো কিছু হারিয়ে যেতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনো মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধুলা সংক্রান্ত ভাল কোনো খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনো পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কেউ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। পড়াশোনার জন্য একটু চাপ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

কর্মক্ষেত্রে আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থ আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন