সর্বশেষ
বুধবার ২৯শে কার্তিক ১৪২৬ | ১৩ নভেম্বর ২০১৯

টান টান উত্তেজনা ছড়িয়ে বাংলাদেশ-ভারত ম্যাচ ড্র

মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

টান টান উত্তেজনা ছড়িয়ে শেষ মুহূর্তে গোল খেলো বাংলাদেশ। এতে ভারতের বিপক্ষে জয় হাতছাড়া হলো তাদের।

আজ মঙ্গলবার কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের তৃতীয় ম্যাচে ভারত-বাংলাদেশের ম্যাচটি হয়েছে ১-১ গোলের ড্র।

প্রথমার্ধের ৪১তম মিনিটে সাফল্য পাওয়া বাংলাদেশ ম্যাচ শেষ হওয়ার দুই মিনিট আগে গোল খেয়ে বসে। ম্যাচের ৩ মিনিটে সুনীল ছেত্রী চকিতে শট নিয়েছিলেন বাংলাদেশের গোল লক্ষ্য করে। গোলকিপার রানা বল ধরে ফেলেন। ২৫ মিনিটে ফ্রি কিক পেয়েও সেটা কাজে লাগাতে ব্যর্থ হয় ভারত।

৩১ মিনিটে গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু দুর্বল কিক জালের বাইরে দিয়ে যায়। ৩৪ মিনিটে রাহুল ভেকের লম্বা থ্রো থেকে ব্যাক হেড করেছিলেন মনবীর। আবারও বাংলাদেশের ত্রাতা হন রানা।

ভারতের বিপক্ষে ম্যাচেও শুরু থেকেই জামাল ভূঁইয়াদের লড়াকু চেহারায়ই দেখা গেল। ডিফেন্ডাররা দারুণভাবে গোলমুখ আগলে রেখেছেন। গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাও বেশ কয়েকটি সেভ করেন।

ম্যাচের ৮৮ মিনিটে ছেত্রীর শট বাংলাদেশ মাঠের বাইরে পাঠালে কর্নার পায় ভারত। ব্রান্ডনের কর্নার থেকে দুর্দান্ত হেডে ৮৯ মিনিটে সমতা ফেরান আদিল।

যুব ভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচের শুরু থেকে একে একে মিলে যেতে থাকে কোচের কথা। শক্তিমত্তায় ভারতের এগিয়ে থাকার প্রমাণ মিলেছে। সঙ্গে কোচের চাওয়া অনুযায়ী, পরিশ্রম করেছেন টাইগাররা। সল্ট লেক ছিলো দর্শকে টইটম্বুর। স্বাগতিক দর্শকদের চাপটাই ভারী হয়ে উঠেছিলো সুনীল ছেত্রীদের জন্য। জামাল ভুইয়ারা যে ম্যাচটা দারুণ উপভোগ করেছেন তাও বুঝা যাচ্ছিলো তাদের শরীরী ভাষায়। কোচের চাওয়ার ষোলকলা পূর্ণ হয় ম্যাচটা ড্র হওয়ায়; এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লাল সবুজের প্রতিনিধিরা।

 

 


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন