সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই অগ্রহায়ণ ১৪২৬ | ২১ নভেম্বর ২০১৯

ইংল্যান্ডের বোলিং পরামর্শক জিতেন প্যাটেল

শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের স্পিন-বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার জিতেন প্যাটেল। ইংল্যান্ডের বোলিং পরামর্শক হয়ে নিজ দেশের বিরুদ্ধে কাজ শুরু করতে হবে প্যাটেলকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে ইংল্যান্ডের ক্রিকেটারদের নিয়ে কাজ করতে হবে তাকে।

বর্তমানে কাউন্টি দল ওয়ার্কশায়ারের অধিনায়ক তিনি। ওয়ার্কশায়ার ছাড়াও ওয়েলিংটনের হয়ে খেলছেন ৩৯ বছর বয়সি প্যাটেল। ক্রিস সিলভার উড ইয়ন মরগান-জো রুটদের কোচ হিসেবে যোগ দেওয়ার পর তার কোচিং স্টাফে সর্বশেষ হিসেবে নিয়োগ পেলেন প্যাটেল। সাবেক এই কিউই স্পিনার পরামর্শক হিসেবে কাজ করবেন লেগ স্পিনার আদিল রশিদ এবং অভিষেকের অপেক্ষায় থাকা ম্যাট পারকিনসনের সঙ্গে।

নতুন দায়িত্ব নেওয়ার পর প্যাটেল বলেন, ‘অবশ্যই এটি জটিল, আমি ওয়েলিংটনের চুক্তিবদ্ধ খেলোয়াড়। তবে ক্রিকেটের বাইরেও আরেকটি জীবন আছে। সুযোগটি এলো এবং আমি ওয়েলিংটন ক্রিকেটের সঙ্গে কথা বললাম, তারা আমার কাজের জন্য সায় দিয়েছে।’

প্যাটেল নিউজিল্যান্ডের হবে ২৪টি টেস্ট খেলেছেন। ২০১৪ সালে অবসরের পর তিনি কাউন্টি ক্রিকেটেই মনোনিবেশ করেন। এই বছর কাউন্টি চ্যাম্পিয়নশিপে ২৬.৭৫ গড়ে ৬৪ উইকেট নিয়েছেন তিনি।

 


ঢাকা, শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন