সর্বশেষ
শনিবার ৯ই অগ্রহায়ণ ১৪২৬ | ২৩ নভেম্বর ২০১৯

আজ যুবলীগ নেতাদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

রবিবার, অক্টোবর ২০, ২০১৯

PM.jpg
বিডিলাইভ ডেস্ক :

সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগে শুদ্ধি অভিযান শুরু করেছে আওয়ামী লীগ। এরই মধ্যে দুর্নীতিগ্রস্ত বেশ কয়েজন নেতাকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। তাদেরকে দলীয় পদ থেকেও অব্যহতি দেয়া হয়েছে। এমন অবস্থায় যুবলীগ নেতাদের সঙ্গে আজ বসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকালে গণভবনে এই বৈঠক হবে। যুবলীগের যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যরা বৈঠকে উপস্থিত থাকবেন। যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ গত বুধবার এই বৈঠকের বিষয়টি নিশ্চিত করেন।

তবে সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী থাকছেন না এই বৈঠকে। সম্প্রতি যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভায়ও ছিলেন না ওমর ফারুক চৌধুরী। সম্প্রতি ক্যাসিনোকাণ্ড-সহ বিভিন্ন সমালোচনার মুখে প্রভাবশালী এই নেতা অনেকটা আড়ালে রয়েছেন। তাকে গণভবনে যেতেও নিষেধ করেছেন প্রধানমন্ত্রী।

এর আগে ৯ অক্টোবর যুবলীগসহ আওয়ামী লীগের চার সংগঠনের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। ঘোষণা অনুযায়ী, আগামী ২৩ নভেম্বর যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যুবলীগের সর্বশেষ জাতীয় সম্মেলন হয়েছিল সাত বছর আগে। ২০১২ সালের ১৪ জুলাই অনুষ্ঠিত হয় তিন বছর মেয়াদি সর্বশেষ সম্মেলন। গঠনতন্ত্র অনুযায়ী এরপর ২০১৫ সালে পরবর্তী সম্মেলন হওয়ার কথা থাকলেও তা হয়নি।

 


ঢাকা, রবিবার, অক্টোবর ২০, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন