সর্বশেষ
মঙ্গলবার ৫ই অগ্রহায়ণ ১৪২৬ | ১৯ নভেম্বর ২০১৯

ফের সালমানের ছবিতে দিশা

রবিবার, অক্টোবর ২০, ২০১৯

72915932_470543810219185_1189977657803014144_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে অল্প সময়ের ব্যবধানে অবস্থান তৈরি করে ফেলেছেন দিশা পাটনি। আবেদনময়ীর তকমা জুটে গেছে তার কপালে। সালমান খানের সর্বশেষ সিনেমা ভারতে আইটেম গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার শোনা যাচ্ছে আগামী বছরে মুক্তি পেতে যাওয়া সালমান খানের আরেকটি সিনেমায় নাচবেন দিশা।

সালমান খানের ওই সিনেমার শুটিং আগামী নভেম্বরে শুরু হবে। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে সালমানের সঙ্গে একটি নাচের গানে পারফর্ম করবেন দিশা।

জানা গেছে, এই গানে সালমান খানের সঙ্গে যেন সর্বোচ্চটা দিয়ে পারফর্ম করতে পারেন এজন্য বন্ধু টাইগার শ্রফের সহযোগিতা নিচ্ছেন দিশা। তার নাচ যেন আরও নিঁখুত ও মুগ্ধকর হয়, সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না দিশা।

এদিকে সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী বলেন, আমি আমাকে কখনোই আবেদনময়ী মনে করি না। আমি বাস্তব জীবনে টমবয়। কিন্তু আমি একটু ভিন্নভাবে ছবি তুলি বলে অনুরাগীরা আমাকে আবেদনময়ী মনে করে। আমি তেমন কিছু নই। খুব সাধারণ একটি মেয়ে।

দিশা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব নিয়ে আলোচনা জীবনের একটি অংশ। আমি নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে থাকি। কিন্তু আমি সবসময় মনে করি, ইন্টারনেট ও বাস্তব জীবনের মধ্যে সমন্বয় করা উচিত। আমি নিজেও তাই করি।

 


ঢাকা, রবিবার, অক্টোবর ২০, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন