সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই অগ্রহায়ণ ১৪২৬ | ২১ নভেম্বর ২০১৯

মধ্যরাতে আদালতে রাজীব, ১৪ দিনের রিমাণ্ড

সোমবার, অক্টোবর ২১, ২০১৯

73051276_521523398428027_2220330622667194368_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রবিবার মধ্যরাতে আদালতে হাজির করা হয় গ্রেপ্তার হওয়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে। সেসময় আদালত তাকে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন । অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় তার সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রবিবার রাত সোয়া ১১টার দিকে রাজীবকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে দুই মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক দুই মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে রবিবার রাতেই অস্ত্র ও মাদক আইনে রাজধানীর ভাটারা থানায় মামলা দুটি দায়ের করে র‌্যাব।

কাউন্সিলর হয়ে রাজীব গত কয়েক বছরে হঠাৎ করেই শত কোটি টাকার মালিক বনে যান। তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলবাজি, টেন্ডারবাজি, মাদক ব্যবসা, ডিশ ব্যবসা নিয়ন্ত্রণসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

গত মাসের মাঝামাঝি ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর যুবলীগের অনেক নেতার মত গা ঢাকা দেন কাউন্সিলর রাজীব। গ্রেপ্তারের পর শনিবার রাতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করার কথা জানায় যুবলীগ।

এরপর রাজীবের ধরতে মাঠে নামে র‌্যাব। গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে বসুন্ধরা এলাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশে ৮ নম্বর সড়কের ৪০৪ নং বাসায় অভিযান চালায় র‌্যাব-১। রাত সাড়ে ১০টার দিকে সেখান থেকে রাজীবকে গ্রেপ্তার করা হয়।

 


ঢাকা, সোমবার, অক্টোবর ২১, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন