সর্বশেষ
বুধবার ২৪শে আষাঢ় ১৪২৭ | ০৮ জুলাই ২০২০

বিসিবি'র জরুরি বোর্ড সভা আজ

মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

68.jpg
বিডিলাইভ ডেস্ক :

কোনো পূর্ব পরিকল্পনা ছাড়া হঠাৎ করে ধর্মঘটে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট ও টি-টোয়েন্টির দলনেতা সাকিব আল হাসানের নেতৃত্বে গতকাল ১১ দফার দাবি নিয়ে ধর্মঘট করে ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের খেলা বয়কট করে তারা।

ক্রিকেটারদের এমন সিদ্ধান্তে নড়ে চড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার প্রেক্ষিতে আজ মঙ্গলবার সভা ডেকেছে বিসিবি। সভায় ক্রিকেটারদের দাবি-দাওয়া নিয়ে আলোচনা করবেন বোর্ডের কার্যনির্বাহী পর্ষদের সদস্যরা।

বোর্ডের দায়িত্বশীল এক পরিচালক বোর্ড সভা ডাকার কথা নিশ্চিত করেছেন। ওই পরিচালক বলেছেন, ‘সামনে ভারত সিরিজ। তার আগে বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করা হচ্ছে। আমরা কোনোভাবেই ক্রিকেটারদের বিপক্ষে নই। এই কারণে দ্রুত বিষয়টি নিষ্পত্তি করতে বোর্ড সভা ডাকতে হয়েছে।'

সাকিব-তামিমদের ধর্মঘটের কারণে শঙ্কায় পড়েছে আসন্ন ভারত সফর। এই জন্য তাড়াতারি করে মঙ্গলবার সকালে জরুরী বোর্ড সভা ডেকেছে বিসিবি। বোর্ড পরিচালক ও দায়িত্বশীলদের আলোচনায় ক্রিকেটের সংকট নিরসনে বড় কোনো ঘোষণা আসতে পারে।

সভা শেষে দুপুর ১২টায় সংবাদ মাধ্যমের সাথে কথা বলবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। একই সময়ে সংবাদ সম্মেলন ডেকেছে ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব)।

প্রসঙ্গত, গতকাল সোমবার ১১ দফা উত্থাপন করার পাশাপাশি দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকার আল্টিমেটাম দিয়েছেন ক্রিকেটাররা। অথচ ভারত সফরকে সামনে রেখে ২৫ অক্টোবর জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হওয়ার কথা। সামনে গুরুত্বপূর্ণ সফর, তবু এই ধর্মঘটকে ‘সময়োপযোগী’ এবং ‘যৌক্তিক’ বলে মনে করছেন ক্রিকেটাররা।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন