সর্বশেষ
মঙ্গলবার ৫ই অগ্রহায়ণ ১৪২৬ | ১৯ নভেম্বর ২০১৯

কারাগারে অসুস্থ নওয়াজকে হাসপাতালে ভর্তি

মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

73063581_544688479656596_8041295160371314688_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

কারাগারে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে। সোমবার রাতে তাকে জেল থেকে হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তার প্লাটিলেট ভয়াবহ আকারে কমে গেছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক। এক দুর্নীতি মামলায় সাত বছরের সাজা ভোগ করছেন তিনি।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর সুচিকিত্‍‌সার দাবি জানিয়ে তার দলের কর্মীরা রাতেই, লাহোরে, এনএবি অফিসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

নওয়াজের দল পিএমএল (এন) এর সভাপতি শেহবাজ শরিফ অভিযোগ করে বলেন, 'দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে চিকিত্‍‌সার জন্য হাসপাতালে শিফট করার ক্ষেত্রে সরকার যে গড়িমসি করছে, তা রাজনৈতিক প্রতিহিংসা ও অসংবেদনশীলতা চরিতার্থ করার সবচাইতে খারাপ উদাহারণ।' তিনি বলেন, নওয়াজ শরিফের যদি খারাপ কিছু ঘটে যায়, তার জন্য আমরা ইমরান খানের সরকারকেই দায়ী করব।

নওয়াজ শরিফের এই অসুস্থতার মধ্যেই তার জামাই ও দলীয় নেতা ক্যাপ্টেন (অবঃ) সফদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। উস্কানিমূলক ভাষণের কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকিস্তানের তিন বারের প্রধানমন্ত্রী, দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত নওয়াজ শরিফ বর্তমানে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে আছেন। তার আগে কিছুদিনের জন্য ছিলেন কোট লখপত জেলে।

 

 


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন