সর্বশেষ
শুক্রবার ১লা অগ্রহায়ণ ১৪২৬ | ১৫ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল

বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০১৯

90.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৩ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতির যোগ। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

আজ সারা দিনে যে কোনও সময় কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

অনেক দিনের পুরনো কোনও আশা নষ্ট হতে পারে। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণুতার জন্য সংসারে শান্তি রক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

জলপথে কোনও বিপদ থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে, কর্মস্থলে চাপ। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও চিন্তা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

পড়াশোনার জন্য দিনটা খুব ভাল। আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালবাসা পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

বাড়তি কোনও কাজের সুযোগ আসতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার। বিশেষ করে জলপথে। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আজ সারা দিন কর্ম ব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনও বিভ্রাটে পড়তে হতে পারে। আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখীন হতে হবে। হঠাৎ কোনও কিছু প্রাপ্তির যোগ আছে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

সকাল দিকে শরীরের কোনও কষ্টের জন্য কাজের ক্ষতি। সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে মতবিরোধ। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে । ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ সারাদিন একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে দেবে। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দূরে কোথাও ভ্রমণে আনন্দ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদরোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। অলসতার শিকার হতে পারেন আজ। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। বন্ধুবিবাদ বাড়তে পারে।


ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন