সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৬ | ১২ ডিসেম্বর ২০১৯

শ্রীলঙ্কার কাছে হেরে ছিটকে গেলো বাংলাদেশের মেয়েরা

রবিবার, অক্টোবর ২৭, ২০১৯

136.jpg
বিডিলাইভ ডেস্ক :

শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিং ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ। ওয়ানডেতে মেয়েদের ইমার্জিং এশিয়া কাপে পাকিস্তানকে দ্বিতীয় ম্যাচে হারিয়ে ফাইনালে খেলার আশা জাগিয়েছিল বাংলাদেশ। কিন্তু স্বাগতিক শ্রীলঙ্কার কাছে ৪ উইকেটে হেরে ছিটকে গেলো মেয়েরা।

ম্যাচের ৪৯তম ওভারে গিয়ে ১২৭ রানে অলআউট হয় বাংলাদেশ। মাত্র ৩৪ ওভারের মধ্যে ৬ উইকেটে ১২৮ রান করে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে জয়ের উচ্ছ্বাসে ভাসে লঙ্কানরা।

বাংলাদেশকে সাবধানী শুরু এনে দেন দুই ওপেনার মুর্শিদা খাতুন ও ইশমা তানজিম। ৯ রান করা ইশমার বিদায়ে ভাঙে ৭ ওভারে ২১ রান তোলা জুটি। রানের খাতাই খুলতে পারেননি উইকেটকিপার-ব্যাটার নুজহাত তাসনিয়া। ১৫ রান করে রান আউট হয়ে যান মুর্শিদা।

অধিনায়ক শায়লা শারমিন লম্বা সময় টিকে থাকলেও রানের গতিতে দম দিতে পারেননি। ৬৬ বলে করেন মাত্র ১০ রান। ৫০ রানে ৬ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়া দলকে একশ পার করেন ফাহিমা খাতুন ও শোভানা মুস্তারি।

ছোট লক্ষ্য তাড়ায় শুরুতেই দুই উইকেট হারানো শ্রীলঙ্কাকে টানেন তিনে নামা হর্ষিতা। ৪১ রান দিয়ে ৩ উইকেট নেন নাহিদা। চার দলের এই টুর্নামেন্টে শ্রীলঙ্কা ও বাংলাদেশের জয় একটি করে। নেট রান রেটে এগিয়ে থাকায় ফাইনালে উঠেছে স্বাগতিকরা। মঙ্গলবারের ফাইনালে তাদের প্রতিপক্ষ ভারত।


ঢাকা, রবিবার, অক্টোবর ২৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন