সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯

151.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ অক্টোবর, ২০১৯ মঙ্গলবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

সবার সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, না হলে বিবাদের আশঙ্কা রয়েছে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ পাবেন। কাজের কোনও ভুল হওয়ার আশঙ্কা রয়েছে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি। স্ত্রীর আবদার পূরণ করতে হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

প্রতিবেশীর জন্য অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি পাবে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

বাবা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

প্রেমের উপর ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থকেন, তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বাড়বে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের জন্য যোগাযোগ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

বাড়িতে নতুন অতিথি আসতে পারে। ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। পড়াশোনার জন্য ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন আজ। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

আজ সকাল থেকে মন খারাপ থাকবে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। ভাল চাকরির খোঁজ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজেকেই আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে। ব্যবসায় কোনও কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত পেতে পারেন। বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। সন্তানের ব্যাপারে চিন্তা থাকবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারেন। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ সব কাজে কম বেশি ভাল সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক কষ্ট হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে আজ। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন আজ। শত্রু পক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করুন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন