সর্বশেষ
শনিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৬ | ০৭ ডিসেম্বর ২০১৯

ভারত সফর: টি-২০'র নেতৃত্বে মাহমুদউল্লাহ, টেস্টে মুমিনুল

বুধবার, অক্টোবর ৩০, ২০১৯

165.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে আইসিসি । এ কারণে ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্টে নতুন নেতৃত্ব দেয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হককে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আজ বুধবার ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ভারত সফরে আগামী ৩ নভেম্বর প্রথম টি-টোয়ন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপরে দুই দলের মধ্যকার বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ৭ ও ১০ নভেম্বর ।

এ ছাড়াও ১৪ এবং ২২ নভেম্বর হবে দুটি টেস্ট ম্যাচ। এই উপলক্ষে মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও টেস্ট দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। দলে ফিরেছেন তাইজুল ইসলাম, মোহাম্মদ মিঠুন এবং আবু হায়দার রনি।

টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আবু হায়দার, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম।

টেস্ট স্কোয়াড :

মুমিনুল হক (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, ইমরুল কায়েস, সাদমান ইসলাম, সাইফ হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি, লিটন দাস, নাঈম হাসান, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ।


ঢাকা, বুধবার, অক্টোবর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন