সর্বশেষ
সোমবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৬ | ১৮ নভেম্বর ২০১৯

ওরা অধিনায়কত্ব সহজ করে দিয়েছে: রিয়াদ

সোমবার, নভেম্বর ৪, ২০১৯

76660670_2588764137881044_7541555391696470016_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুশফিক বীরত্বে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো টি-২০ তে জয় পেয়েছে বাংলাদেশ। সাকিব-তামিমহীন ম্যাচে সব শঙ্কায় জল ঢেলেছেন টাইগাররা। সাত উইকেটের বড় জয়ের পর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, সকলে মিলে তার অধিনায়কত্ব সহজ করে দিয়েছেন।

এদিন দলের জয়ে বড় অবদান রেখেছেন মুশফিকুর রহিম। ৪৩ বলে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬০ রান করে অপরাজিত থাকেন মি. ডিপেন্ডেবল। ম্যাচ শেষে মুশফিককে কৃতিত্ব দিতে ভোলেননি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সেই সাথে বোলারদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘বোলাররা অসাধারণ খেলেছে। প্রত্যেকেই ভালো বল করেছে। সবাই ভালো খেলায় অধিনায়কত্ব সহজ হয়ে গিয়েছিল। মুশি কৃতিত্ব পাওয়ার দাবিদার। বিশেষ করে মুশফিক ও সৌম্য দুর্দান্ত খেলেছে। অভিষেকে দারুণ ব্যাট করেছে নাঈম। ও ভালো শুরু এনে দিতে ভূমিকা রেখেছে।’

এদিন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৮ রান করে ভারত। পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ৩ উইকেটে জয় তুলে নেয়। জয়ের পর ভক্ত ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছে টাইগাররা।

 


ঢাকা, সোমবার, নভেম্বর ৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন