সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা শ্রাবণ ১৪২৭ | ১৬ জুলাই ২০২০

জোড়া খুনে গৃহকর্মীসহ ৫ জনের রিমান্ড

মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯

2.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের মামলায় গৃহকর্মী সুরভী আক্তার নাহিদাসহ ৫ জনকে পাঁচ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া শুনানি শেষে এই রিমান্ডের আদেশ দেন।

আসামিদের আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মো. রবিউল আলম। এসময় আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডে যাওয়া অপর আসমিরা হলেন- মো. বেলায়েত হোসেন, গাউসুল আযম প্রিন্স, নুরুজ্জামান ও মো. বাচ্চু।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিদের জিজ্ঞাসাবাদের সময় তারা খুনসহ লুণ্ঠনসংক্রান্ত বিষয়ে সন্তোষজনক জবাব দেয়নি। তাই তাদের এই মামলায় গ্রেপ্তার করা হয়। জোড়া খুনের সাথে আসামিরা প্রত্যক্ষভাবে জড়িত মর্মে মামলার তদন্তে, সাক্ষ্য, প্রমাণসহ তথ্য-প্রযুক্তিগত প্রমাণাদি পাওয়া যাচ্ছে। এই জোড়া খুনসহ লুণ্ঠন কার নির্দেশে, প্রত্যক্ষ এবং পরোক্ষ সহায়তায় ও মদদে ঘটেছে তাদের শনাক্ত এবং গ্রেপ্তারসহ মামলার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

গত ১ নভেম্বর ধানমন্ডির ২৮ নম্বর রোডের বাসায় মালিক আফরোজা বেগম ও কাজের মেয়ের মৃতদেহ পাওয়া যায়। হত্যার রহস্য উদঘাটনে সিসিটিভির ভিডিও দেখে সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হয়।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন