সর্বশেষ
মঙ্গলবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ | ১০ ডিসেম্বর ২০১৯

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর

সোমবার, নভেম্বর ১১, ২০১৯

q11.jpg
বিডিলাইভ ডেস্ক :

সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে আজ সোমবার ভোররাতে হঠাৎ করেই মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবরটি ছড়িয়ে পড়তেই অত্যন্ত উদ্বিগ্ন হয়ে ওঠে বলিউড এবং তার শুভাকাঙ্খীরা ও গুণমুগ্ধরা।

কিন্তু তার পরিবারের পক্ষ থেকে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানানো হয়েছে যে, তাকে নিয়ে আশঙ্কার কোনো কারণ নেই। কিংবদন্তি সঙ্গীতজ্ঞের অবস্থা স্থিতিশীল এবং তিনি দ্রুত সেরে উঠছেন।

পিটিআই সূত্রে জানা যায়, শ্বাসকষ্টজনিত কারণে রাত দুটো নাগাদ তাকে নিয়ে আসা হয় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। তার পরেই এমনটা রটে যায় যে তার শারীরিক অবস্থা মোটেই ভালো নয় এবং তাকে আইসিইউ-তে রাখা হয়েছে।

কিন্তু লতা মঙ্গেশকরের পরিবারের পক্ষ থেকে রচনা শাহ জানিয়েছেন, তার অবস্থা মোটেই আশঙ্কাজনক নয়। ভাইরাল ইনফেকশনের আক্রান্ত হওয়ায় তিনি অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন। তাই তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

বিকালে ঘনিষ্ঠ এক আত্মীয়কে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানায়, অনেকটাই সুস্থ রয়েছেন লতা। তাকে ছেড়ে দেয়া হয়েছে। কিন্তু বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট, এখনও হাসপাতালেই রয়েছেন লতা। পরস্পরবিরোধী এসব রিপোর্টে তাই থেকে যাচ্ছে ধোঁয়াশা।

গত ২০শে সেপ্টেম্বর সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ৯০ বছরে পা দিয়েছেন। এক হাজারেরও বেশি হিন্দি সিনেমার গান গেয়েছেন তিনি। সঙ্গীতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি পেয়েছেন ভারতরত্ন, পদ্মবিভূষণ, পদ্মভূষণ, দাদাসাহেব ফালকের মতো দুর্লভ জাতীয় সম্মান।


ঢাকা, সোমবার, নভেম্বর ১১, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন