সর্বশেষ
শুক্রবার ৩০শে শ্রাবণ ১৪২৭ | ১৪ আগস্ট ২০২০

প্রথম বিবাহবার্ষিকী নিয়ে বিশেষ পরিকল্পনা রনবীর-দীপিকার

বুধবার, নভেম্বর ১৩, ২০১৯

126.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগামীকাল বলিউড তারকা রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন এর প্রথম বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী উপলক্ষে বিশেষ পরিকল্পনা রয়েছে তাদের। প্রায় ছয় বছর কোর্টশিপের পর গত বছর ১৪ নভেম্বর বিয়ের পিড়িতে বসেছিলেন এই দুই তারকা।

বিয়ের পর থেকেই বড় অনুষ্ঠান কিংবা কোনও বিশেষ পার্বণ, ব্যক্তিগত পরিসরেই উদযাপন করেছেন দুজনে। মূলত পরিজনদের সঙ্গে নিয়ে। এবারেও তার অন্যথা হবে না বলেই শোনা যাচ্ছে। কোনো প্রাইভেট বিচে নিভৃত যাপন নয় বরং দীপিকা-রণবীর ঠিক করেছেন নিজেদের বিশেষ দিনটিতে দুই পরিবারকে আরো কাছাকাছি নিয়ে আসবেন।

আগামীকাল পরিবারের সবাই একসঙ্গে পাড়ি দিচ্ছেন কয়েকটি ধর্মীয় স্থানে। প্রথমে তিরুপতি বালাজি, পরে পদ্মাবতী মন্দিরে যাবেন তারা। তারপরের দিন অমৃতসরের স্বর্ণমন্দির রয়েছে তাদের দর্শনীয় স্থানের তালিকায়। সে দিনই আবার মুম্বাইয়ে ফিরে আসবেন রণবীর-দীপিকা। দুই তারকার বিয়ে দেশের উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধনও বটে। সেটিই উদযাপিত হবে তাদের প্রথম বিবাহবার্ষিকীতে।

তবে শুভদিনটি এগিয়ে এলেও সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছেন দীপিকা। প্রিয় বন্ধুর বিয়েতে গিয়ে এতটাই মজা করেছেন যে, অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা। বিছানায় শুয়ে নিজের ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আশা করা যায়, শিগগিরই সুস্থ হয়ে আনন্দে শামিল হতে পারবেন তিনি।


ঢাকা, বুধবার, নভেম্বর ১৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৩৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন