সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

পেঁয়াজ সংকট সাময়িক: কাদের

শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯

5.jpg
বিডিলাইভ রিপোর্ট :

কিছুতেই কমছে না নিত্যপ্রয়োজনীয় পণ্য পেঁয়াজের দাম। এমন অবস্থায় ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পেঁয়াজের দাম বাড়ার পেছনের কারণ খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, খুবই দ্রুতই দুটি দেশ থেকে পেঁয়াজ আনা হচ্ছে। দাম স্বাভাবিক হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শুক্রবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আমাদের দেশের সমস্যা হলো যখন কোনো কিছুর দাম বাড়ে তখন এক শ্রেণির ব্যবসায়ী অতিরিক্ত মুনাফার জন্য দাম বাড়িয়ে দেয়।

তিনি বলেন, কারা এই অস্বাভাবিক দামবৃদ্ধির জন্য দায়ী তা সরকার ক্ষতিয়ে দেখছে। এই সংকট সাময়িক।

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আপাতত দলের কোনো পদে আসতে চান না বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘জয় যেভাবে আছেন সেভাবেই আপাতত থাকতে চান। তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের কোনো পদে আসতে চান না। পীরগঞ্জে তাকে মনোনয়ন দেওয়ার জন্য অনেকে দাবি করেছিল। কিন্তু তিনি রাজি হননি। জয় যখন বাংলাদেশে আসবেন, আপনারা তাকে জিজ্ঞাসা করতে পারেন।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৫০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন