সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৬ | ১২ ডিসেম্বর ২০১৯

রাজপথে যাওয়ার সাহস হারিয়েছে বিএনপি: গয়েশ্বর

শনিবার, নভেম্বর ১৬, ২০১৯

1.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় বলেছেন, রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে বিএনপি। নিজ দলের সমালোচনা করে শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় এসব কথা বলেন গয়েশ্বর। 

এসময় গয়েশ্বর বলেন, 'রাজপথ বিএনপির অচেনা হয়ে গেছে, রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে, জনগণকে সন্তুষ্ট করতে ঘরোয়া কর্মসূচি পালন করছে। সচেতনভাবে রাজনীতি মোকাবিলা করলে বেগম জিয়াকে জেলে যেতে হতোনা।'

গয়েশ্বর বলেন, 'পেঁয়াজের দাম বৃদ্ধির সাথে সরকারের লোকেরা জড়িত বলেই এর লাগাম টেনে ধরা যাচ্ছে না। সিন্ডিকেটের মাধ্যমে সরকারের লোকেরা টাকা হাতিয়ে নিচ্ছে।'
তিনি বলেন, তবে সরকারের জন্য খালেদা জিয়াকে জেলে রাখা অনিবার্য ছিল। কেননা তাকে জেলে না রাখলে আওয়ামী লীগ ৩০ ডিসেম্বরের ভোট ২৯ তারিখ রাতে দেয়ার সাহস পেতো না। এক্ষেত্রে তারা নানা চক্রান্তের মাধ্যমে খালেদা জিয়াকে জেলে রেখেছে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, কোনো পরিবর্তনই প্রস্তুতি নিয়ে হয় না। মুক্তিযুদ্ধ প্রস্তুতি নিয়ে হয় নাই, ৭ নভেম্বর প্রস্তুতি নিয়ে হয় নাই। তাই খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রাজপথে নামতে হবে। এজন্য আগে থেকে কোনো প্রস্তুতির দরকার হবে না।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন