সর্বশেষ
রবিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৬ | ০৮ ডিসেম্বর ২০১৯

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯

166.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৯ নভেম্বর, ২০১৯ মঙ্গলবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। গান বাজনায় আগ্রহ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসবে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে সমস্যা বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি কোনও খরচ হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। তবে ব্যবসায় একটু বাধা আসতে পারে। দূরের কোনও অতিথি আসতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

কোনও নতুন কাজের বিষয়ে আলোচনা। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন আজ। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি পাবে। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত ব্যক্তিদের থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

প্রেমের ব্যাপারে বিরহ বাড়তে পারে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে আজ আনন্দে থাকবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যারা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও পুরনো কষ্ট আজ একটু বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচের জন্য খরচ হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক চাপ বাড়বে আজ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। আজ কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

বুদ্ধির ভুলের জন্য সমস্যার আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। রাতের দিকে আজ ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন