সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

ভুল কিছু করিনি, অভিশংসন তদন্তে সাক্ষ্য দিতে চাই : ট্রাম্প

মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯

_103996528_pussy4.jpg
বিডিলাইভ ডেস্ক :

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, তার বিরুদ্ধে চলা অভিশংসন তদন্তের কমিটিতে সাক্ষ্য দিতে চান তিনি। যদিও তদন্ত কমিটি এখন পর্যন্ত প্রেসিডেন্ট ট্রাম্পকে তলব করেনি।  ট্রাম্পের দাবি তিনি ভুল কিছু করেননি।  

ইউক্রেন কেলেঙ্কারির ঘটনায় প্রেসিডেন্ট ট্রাম্পকে অভিশংসনের জন্য তদন্ত কমিটি গঠন করেছেন প্রতিনিধি পরিষদের ডেমোক্র্যাটরা। খবর রয়টার্সের

প্রেসিডেন্ট ট্রাম্প এক টুইটার বার্তায় বলেন, আমি অন্যায় কিছু করিনি এবং এই তদন্তের প্রক্রিয়ায় আমার আস্থাও নেই। তারপরও কংগ্রেসকে ফোকাস করতে আমি কমিটিতে সাক্ষ্য দিতে চাই। খুব ভালভাবেই এটা চাই।

প্রকাশ্যে শুনানির পর আগামী সপ্তাহে আরো আট জনের সাক্ষ্য দেওয়ার কথা। ইতোমধ্যে অনেকেই সাক্ষ্য দিয়েছেন যাদের প্রায় সবাই-ই বলেছেন যে প্রেসিডেন্ট ট্রাম্প গত ২৫ জুলাই ইউক্রেন প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপে জো বাইডেনের বিরুদ্ধে তদন্তের জন্য চাপ প্রয়োগ করেছিলেন।

এদিকে প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসি সিবিএস নিউজকে সাক্ষাত্কারে বলেছেন, কমিটিতে আসলে প্রেসিডেন্ট ঠিকই করবেন এবং সত্য বলবেন যদি তিনি তার শপথ রক্ষা করতে চান। তিনি লিখিতভাবেও জবাব দিতে পারেন। তিনি যে কোনো সুযোগ নিতে পারেন।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন