সর্বশেষ
রবিবার ১লা পৌষ ১৪২৬ | ১৫ ডিসেম্বর ২০১৯

বরখাস্ত পচেত্তিনো, টটেনহ্যামের নতুন বস মরিনহো

বুধবার, নভেম্বর ২০, ২০১৯

177.jpg
বিডিলাইভ ডেস্ক :

গেল মৌসুমের শেষে এবং চলতি মৌসুমের শুরুতে ঘরোয়া লিগে একের পর এক বাজে ফলাফলের কারণে টটেনহ্যাম হটস্পারের কোচের পদ থেকে বরখাস্ত হয়েছেন মরিসিও পচেত্তিনো। তার জায়গায় ইংলিশ প্রিমিয়ার লিগের দলটির নতুন কোচ হয়েছেন হোসে মরিনহো।

নতুন কোচ হিসেবে মরিনহোকে নিয়োগ দিলো ইংলিশ জায়ান্ট টটেনহ্যাম হটস্পার। পচেত্তিনোকে বরখাস্ত করার পর নতুন কোচ ঘোষণা করার জন্য ১২ ঘণ্টাও সময় নিল না লন্ডনের ক্লাবটি।

পচেত্তিনোকে বিদায় করে দেওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল, নতুন কোচ হিসেবে মরিনহো দায়িত্ব নিতে পারেন। গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মৌসুমের মাঝপথেই বরখাস্ত হন মরিনহো। দলের ফর্মের সঙ্গে খেলোয়াড়দের সঙ্গে সম্পর্কের অবনতি ছিল বড় কারণ।

এরপর বিভিন্ন ক্লাবে যোগ দেওয়ার গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত আর কারও সঙ্গে চুক্তি করেননি মরিনহো। এর মধ্যেই স্কাইয়ের সাথে ধারাভাষ্যকার হিসেবে কাজও করেছেন। আবারও ফিরতে যাচ্ছেন প্রিমিয়ার লিগের ডাগআউটে। চেলসি, ম্যান ইউনাইটেডের পর এবার ইংল্যান্ডে মরিনহোর নতুন চ্যালেঞ্জ টটেনহাম।

টটেনহ্যামের নতুন চ্যালেঞ্জ নিতে তৈরি মরিনহো। ক্লাবটিতে চাকুরি পাওয়ার পরই সাবেক এ ম্যানইউ কোচ এমনটাই জানিয়েছেন, ‘স্পারসে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য অধীর হয়ে অপেক্ষা করছি।’

আপাতত দুই পক্ষের মধ্যে চুক্তিটা ২০২২-২৩ পর্যন্ত বলে জানিয়েছে টটেনহাম।


ঢাকা, বুধবার, নভেম্বর ২০, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন