সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

সুনিধিকে নিয়ে প্রকাশ্যে আসছেন অর্ণব

বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

arnob-sunidhi-top.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী অর্ণব।কণ্ঠশিল্পী ও সুরকার অর্ণবের গানে ফোক আর ক্ল্যাসিকের আলাদা আমেজ লক্ষ করা যায়। তরুণপ্রজন্মের সঙ্গীত শিল্পীদের মধ্যে অর্ণব বরাবরই ব্যতিক্রম। নিজের মেধা ও যোগ্যতা দিয়ে তিনি তৈরি করেছেন আলাদা ভক্ত-শ্রোতা, যারা বুঝে-শুনে গান শোনে।

‘এই আকাশের রঙ, বাতাসে ছড়ায়/ এই বাতাসের ঝরাপাতা, অলেখা অবেলায়/ আজ প্রণয়ের ফাঁদে গড়া, নীল কৃষ্ণচূড়া/ ভেজা প্রণয়ের নিচে, অভিমান পাহাড়ে চূড়া/ তবে থাক, তবে থাক, লেখা থাক, লেখা থাক/ রোদমাখা আবেগের সুতোটা বাঁধা থাক’, গানটি দ্বৈত কন্ঠে গাইবেন সংগীতশিল্পী অর্ণব ও ভারতীয় রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুনিধি নায়েক। গানটির শিরোনাম ‘তবে থাক’।

শোনা যাচ্ছে, অর্ণব ও সুনিধি একে অপরের প্রেমে মজেছেন। দু’জনকে একসঙ্গে দেখা গেছে বাংলাদেশ-ভারতের বিভিন্ন স্থানে। তবে গণমাধ্যমের সামনে বিষয়টি স্বীকার বা অস্বীকার কোনটাই করেন নি তারা দু’জন। এবার প্রেম বিষয়েই কথা বলবেন তারা, তবে তা কথা আর সুরের সমন্বয়ে।

‘তবে থাক’ গানের ভিডিওতে অর্ণব ও সুনিধির সঙ্গে থাকছেন অভিনেত্রী আফসানা মিমি ও অর্চিতা স্পর্শিয়া। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় গানটি প্রকাশ হবে আজ (২১ নভেম্বর)।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন