সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আষাঢ় ১৪২৭ | ১৪ জুলাই ২০২০

দুই বছর পর ওয়ার্নারের সেঞ্চুরি

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

203.jpg
বিডিলাইভ ডেস্ক :

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের ২৪০ রানের ইনিংসের জবাবে দুর্দান্ত শতক হাঁকান ডেভিড ওয়ার্নার।

২০১৭ সালের ডিসেম্বরে সবশেষ সেঞ্চুরির দেখা পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। মেলবোর্নে ইংল্যান্ডের বিপক্ষে করেছিলেন ১০৩ রান। যা ছিল তার টেস্ট ক্যারিয়ারের ২১তম সেঞ্চুরি।

এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলে অস্ট্রেলিয়া। ওই সিরিজে বল টেম্পারিংয়ের সঙ্গে যুক্ত থাকার কারণে এক বছর নিষিদ্ধ হন ওয়ার্নার। নিষেধাজ্ঞার আগে ও পরে সব মিলিয়ে ১৮ ইনিংস খেলেছিলেন। কোনোটিতেই সেঞ্চুরির দেখা পাননি।

প্রায় ২ বছর পর ঘরের মাঠে টেস্ট খেলতে নেমে সেঞ্চুরির দেখা পেয়েছেন ওয়ার্নার। আজ টস জিতে পাকিস্তান ব্যাট করতে নামলে প্রথম ইনিংসের সবকয়টি উইকেট হারিয়ে ২৪০ রান তুলতে সক্ষম হয়। যেখানে দলের হয়ে সর্বোচ্চ রান করেন শফিক ৭৬, আজহার আলী ৩৯ ও রিজওয়ান করেন ৩৭ রান। বল হাতে স্টার্ক নেন ৪ টি উইকেট এবং কামিন্স নেন ৩টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শতক হাঁকান ডেভিড ওয়ার্নার। ৭ চারে তার ক্যারিয়ারের ২২তম শতক তুলে নেন বাঁহাতি এই ওপেনার ব্যাটসম্যান।

শুক্রবার স্থানীয় সময় সকালে ব্যাট করতে নামেন ওয়ার্নার। ৫২ রান করে মধ্যাহ্ন বিরতিতে যান তিনি। বিরতি থেকে ফিরে এসে আবার ব্যাট করতে শুরু করেন। এবার ৯৯ রান নিয়ে চা বিরতিতে যান। সেখান থেকে ফিরে এসে পূর্ণ করেন সেঞ্চুরি।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন