সর্বশেষ
শুক্রবার ২৬শে আষাঢ় ১৪২৭ | ১০ জুলাই ২০২০

৯৯৯ নম্বরে ফোন, উদ্ধার হলেন নির্যাতিত গৃহবধূ

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

nhd999.jpg
বিডিলাইভ ডেস্ক :

সরকারি জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে যৌতুকের কারণে হাত-পা বেঁধে নির্যাতনের শিকার হওয়া এক গৃহবধূকে শুক্রবার ভোরে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে গাইবান্ধা সদর উপজেলার বালাআটা গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের অভিযোগে শুক্রবার ভোরে ওই গৃহবধূর শাশুড়ি আলিমন ও ননদ রোজিনাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।খবর-ইউ.এন.বি।

গাইবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, নয় বছর আগে লক্ষ্মীপুর ইউনিয়নের বালাআটা বাজারের ফকির পাড়ার বাসিন্দা রত্না বেগমের সাথে পাশের গ্রামের লোকমান হোসেনের ছেলে সেলিম মিয়ার বিয়ে হয়। বিয়ের সময় দুই লাখ টাকা যৌতুক দেয়ার কথা থাকলেও ৯০ হাজার টাকা নগদ দেয়া হয়। পরে বিয়ের কয়েক দিন পর যৌতুকের বাকি টাকার জন্য দুজনের মধ্যে দ্বন্দ্ব ও মনোমালিন্য শুরু হয়। পরে স্বামী সেলিম স্ত্রীকে বাড়িতে রেখে মিস্ত্রির কাজে ঢাকায় গেলে তার ওপর শাশুড়ি, ননদের নির্যাতন শুরু হয়।

বৃহস্পতিবার রাতে এক পর্যায়ে তারা রত্নাকে হাত-পা বেঁধে মারধর করে। এ সময় এলাকাবাসী ৯৯৯ হটলাইন নম্বরে এ খবর জানালে শুক্রবার ভোরে পুলিশ রত্নাকে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করে এবং অভিযুক্ত তিনজনকে আটক করে।

 


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন