সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৬ | ১২ ডিসেম্বর ২০১৯

বাগদান সারলেন 'স্লামডগ মিলিয়নিয়ার' তারকা ফ্রিদা

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

tttttt.jpg ছবি উৎস : ইনস্টাগ্রাম
বিডিলাইভ ডেস্ক :

'স্লামডগ মিলিয়নিয়ার' তারকা ফ্রিদা পিন্টোর বাগদান সম্পন্ন হয়েছে। তার বর পেশায় একজন আলোকচিত্রী। নাম কোরি ট্র্যান। বৃহস্পতিবার ছিল কোরি ট্র্যানের জন্মদিন। ওই দিনেই ভক্তদের সুখবরটি জানিয়ে দেন এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আবেগঘন দীর্ঘ একটি পোস্ট দিয়েছেন ফ্রিদা। এ ছাড়া সাগরপাড়ে প্রেমিকের সঙ্গে তোলা তিনটি দারুণ মুহূর্তের ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘এখন আস্তে আস্তে আমি সবকিছুর মানে খুঁজে পাচ্ছি। জীবনের মানে, এই বিশ্বের মানে, চোখের পানির মানে, অপেক্ষার মানে। জ্ঞানী প্রেমিক-প্রেমিকারা বলেছিল, প্রেমে পড়লেই নাকি জীবনের মানে স্পষ্ট হয়। সবকিছু অর্থপূর্ণ হয়ে ওঠে। আমি এখন কোথায় দাঁড়িয়ে আছি, আমি তা জানি। আমি কোথায় যেতে চাই, তা–ও আমি জানি।’

ইনস্টাগ্রামে এই পোস্টে বন্ধু ও তারকাদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ফ্রিদা। শোনা যাচ্ছে, প্রেমিকের সঙ্গে শিগগিরই বিয়ের কাজটা সেরে ফেলতে চান ফ্রিদা। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে থাকেন তিনি।

২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েন ফ্রিদা ও কোরি। নতুন প্রেমিককে পেয়ে ভালোবাসার অভাব ঘুচে গেছে এই অভিনেত্রীর। বাকিটা জীবন এই তরুণের সঙ্গেই কাটাতে চান তিনি।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন