সর্বশেষ
রবিবার ৬ই মাঘ ১৪২৬ | ১৯ জানুয়ারি ২০২০

আমাদের সম্পর্কটা অনেকদিনের, বিয়েটাও হয়ে যাবে: পরমব্রত

বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯

parambrata-lead-ike-750x430.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার তারকা অভিনেতা পরমব্রত চ্যাটার্জি সম্পর্ক নিয়ে কখনোই লুকোছাপা করেননি। যখনই যার সাথে প্রেম করেছেন, প্রকাশ্যে এনেছেন। এবার নিজের বিয়ে নিয়েও কোনো রাখঢাক করলেন না তিনি।বহু বছর ধরেই নেদারল্যান্ডের মেয়ে ইকা শাউটের সঙ্গে প্রেম করছেন পরমব্রত।

ভারতীয় মিডিয়া বলছে, পরমব্রতর প্রেমের ইতিহাসে এটাই নাকি সবচেয়ে দীর্ঘ সময়ের সম্পর্ক! আর এই সম্পর্কেও এবার আরো মজবুত করতে চলেছেন ইকা-পরমব্রত! সম্প্রতি কলকাতার জনপ্রিয় ম্যাগাজিন আনন্দলোক-এ একটি সাক্ষাৎকারে ইকার সাথে প্রেম ও বিয়ে নিয়ে খোলামেলা মন্তব্য করেছেন পরমব্রত। বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি স্পষ্ট জানান, সত্যি, আমাদের সম্পর্কটা অনেকদিন হল। বিয়েটাও হয়ে যাবে। আর বেশিদিন না।

প্রতিবেদক যখন ২০২০-র কথা বলেন পরমব্রত মাথা নেড়ে সম্মতি জানান। তবে আসছে বছর কখন তাদের বিয়ের আসর বসবে এ বিষয়ে কিছুই বলেননি।

নেদারল্যান্ডের মেয়ে ইকা। পেশায় একজন চিকিৎসক। পরমব্রত যখন ফিল্ম ও টেলিভিশন প্রোডাকশন বিষয়ে ইংল্যান্ডে পড়তে যান, সেখানেই তাদের পরিচয় হয়। তারপর ভাল লাগা থেকে ভালোবাসা। এখনতো প্রায়শই কলকাতাতেই নাকি এসে থাকছেন ইকা।

পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশের সিনেমা দর্শকদের কাছেও বেশ জনপ্রিয় পরমব্রত চ্যাটার্জি। অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ঙ্কর সুন্দর’ নামের ছবির মাধ্যমে প্রথবার বাংলাদেশি ছবিতে অভিনয় করেন তিনি। এরপর ফাখরুল আরেফীন-এর ‘ভূবন মাঝি’তেও দেখা যায় তাকে। মুক্তির প্রতীক্ষায় আছে মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত তার আরেক ছবি ‘শনিবার বিকেল’।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৫৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন