সর্বশেষ
সোমবার ১২ই মাঘ ১৪২৭ | ২৫ জানুয়ারি ২০২১

ট্রেন-ট্রাক সংঘর্ষে ৩ পরীক্ষার্থীসহ আহত ৬

শনিবার, নভেম্বর ৩০, ২০১৯

275.jpg
যশোর প্রতিনিধি :

যশোর অভয়নগরের পাঁচকবর সংলগ্ন গোল্ডেন ঘাট এলাকায় খুলনাগামী ট্রেন মহানন্দা এক্সপ্রেসের সাথে দাঁড়িয়ে থাকা গম বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়েছে।

শনিবার রাতে উপজেলার নওয়াপাড়া পাঁচকবর এলাকায় গোল্ডেন ঘাটের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশংকাজনক অবস্থায় চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক আছে। ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে চালক ও হেলপার।

আহত হলেন, মনিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের অনার্স পরীক্ষার্থী দীপ্র মন্ডল, খুলনার দৌলতপুরের অনার্স পরীক্ষার্থী রবিউল ইসলাম রাতুল, উপজেলার ডাঙ্গা মহিষদিয়া গ্রামের অনার্স পরীক্ষার্থী নয়ন সরকার, চাপাই নবাবগঞ্জের সেলিম শেখ, উপজেলার ধোপাদি গ্রামের কৃষ্ণ দাসসহ অজ্ঞাত আরও একজন।

প্রত্যক্ষদর্শীরা জানান- শনিবার সন্ধ্যার পর উপজেলার পাঁচকবর এলাকার গোল্ডেন ঘাটে গম বোঝাই করে একটি ট্রাক রেল লাইনের পাশে রেখে ট্রাক চালক অন্যত্র চলে যায়।

এসময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসটি সজোরে ট্রাকের পিছনের অংশে ঘর্ষণ হলে ট্রাকের ডালাটি ভেঙ্গে যায় এবং ট্রেনের বোকহম সিলিন্ডার ভেঙ্গে পড়ে। সংঘর্ষের সময় ট্রেনের সিঁড়িতে বসে থাকা যাত্রীরা ট্রাকের ডালার আঘাতে গুরুতর আহত হন।

হাসপাতালে চিকিৎসারত অনার্স পরীক্ষার্থী নয়ন সরকার বলেন- যশোর থেকে অনার্স ২য় বর্ষের পরীক্ষা শেষে ট্রেনযোগ নওয়াপাড়ায় ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। এতে তিনজন অনার্স পরীক্ষার্থী গুরুতর আহত হন।

এ ব্যাপারে নওয়াপাড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. মহসীন রেজা জানান- ট্রাক চালকের ভুলে এ দূর্ঘটনাটি ঘটেছে। ট্র্রাকসহ ট্রাক মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


ঢাকা, শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন