সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

৪৮ মেগা পিক্সেল ও ৩ ক্যামেরা নিয়ে এলো নোকিয়া ৭.২

রবিবার, ডিসেম্বর ১, ২০১৯

nokia-7.2-1078x516.jpg
বিডিলাইভ ডেস্ক :

নোকিয়া ৭.২ মডেলের নতুন একটি ফোন বের করেছে। ফোনটিতে রয়েছে ৪৮ মেগা পিক্সেলের ৩টি ক্যামেরা। এই ক্যামেরা কোয়াড পিক্সেল টেকনোলজি সম্বলিত। এর ফলে ব্যবহারকারী খুব উচ্চ মাত্রার ছবি তুলতে পারবে।

এছাড়াও ফোনটির সামনে ২০ মেগা পিক্সেলের ক্যামেরা রয়েছে। পেছনের ৪৮ মেগা পিক্সেল ক্যামেরার মধ্যে ১/২ কোয়াড পিক্সেল, ৫ মেগা পিক্সেলের ডেপ্ত সেন্সর এবং ৪ মেগা পিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স দেয়া হয়েছে।

এইচডিআর ১০ প্রযুক্তির সাহায্যে ভিডিও গেমিং এবং মুভি স্ট্রিমিং উন্নত করা হয়েছে ফোনটিতে। ডিভাইসটির ওজন প্রায় ১৮০ গ্রাম। ডিভাইসটি ৬.৩ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে দিয়ে সজ্জিত হয়েছে যার রেজোলিউশন ১০৮০× ২৩৪০ পিক্সেল সহ ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস স্ক্রিনের সাথে সুরক্ষিত যা ক্ষয়ক্ষতি প্রতিরোধের জন্য ডিজাইন করা হয়েছে।

ফোনটিতে ৩৫০০এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নতুন ফোনটিতে ইন্টারনাল স্টোরেজ ৬৪ এবং ১২৮জিবি দেয়া হয়েছে। এর পাশাপাশি ৫১২জিবি মেমরিকার্ড ব্যবহার করার ব্যবস্থা রাখা হয়েছে।

এটিতে ৩.৫এমএম হেডফোন জ্যাক, ইউএসবি ২.০ এবং সিম কার্ডের জন্য ২টি সিম স্লটের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়াও রয়েছে ফিঙ্গার এবং ফেস রিকগনিশন আনলক।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ১, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন