সর্বশেষ
সোমবার ১৩ই আশ্বিন ১৪২৭ | ২৮ সেপ্টেম্বর ২০২০

সুইডেনের রাজা-রানি, লাগেজ বইলেন নিজেরাই

মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯

king-queen-sweden-021219-04.jpg
বিডিলাইভ ডেস্ক :

দিল্লি এসেছেন সুইডেনের রাজা আর রানি। সোমবার সকালেই ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দরে নেমেছেন রাজা কার্ল ষোড়শ গুস্তাফ এবং রানি সিলভিয়া। স্টকহোম থেকে এ রাজ দম্পতি ভারতে গেছেন এয়ার ইন্ডিয়ার বিমানে। দিল্লি বিমানবন্দরে রাজা-রানি নামার পরই তাদের ছবি তুলে টুইটারে শেয়ার করেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

রাজধানী নয়া দিল্লির বিমানবন্দরে নেমে নিজেদের লাগেজ নিজেরই বহন করে সবার হৃদয় জয় করেছেন তারা। স্যোশাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে তাদের ছবি।

রাজা-রানির ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা। এয়ার ইন্ডিয়ার শেয়ার করা ওই ছবিতে দেখা গিয়েছে নিজেদের লাগেজ নিজেরাই বহন করছেন কিং কার্ল গুস্তাফ (ষোড়শ) এবং কুইন সিলভিয়া। রাজার হাতে ধরা রয়েছে ছোট একটা অ্যাটাচি। সঙ্গে রয়েছে একটা স্লিং ব্যাগও। রানির হাতেও রয়েছে তাঁর হ্যান্ডব্যাগ।

একটা দেশে রাজা এবং রানি হয়েও তাঁদের ব্যবহার কত সুন্দর। আর পাঁচজন সাধারণ মানুষের মতোই নিজেদের ব্যাগ নিজেরাই বহন করছেন তাঁরা। সুইডেনের রাজা-রানির এমন আচরণই মুগ্ধ করেছে নেটিজেনদের। টুইটারে তাঁদের ছবি রিটুইট করে অনেকেই লিখেছেন, “আপনাদের এই নম্র এবং ভদ্র আচরণ সত্যিই অনুপ্রেরণা দেয়।” কেউবা লিখেছেন, “ভিআইপি মানুষ হয়েও কোনওরকম অতিরিক্ত সুযোগ সুবিধা নেননি তাঁরা। এঁদের দেখে আমাদের শেখা উচিত।”


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন