সর্বশেষ
মঙ্গলবার ১৫ই মাঘ ১৪২৬ | ২৮ জানুয়ারি ২০২০

সাঈ-সালমানের রোমান্স নিয়ে যা বললেন সোনাক্ষী

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

Sonakshi_Sinha120191205081056.jpg
বিডিলাইভ ডেস্ক :

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা দাবাং-থ্রি। প্রভুদেবা পরিচালিত দাবাং-থ্রি সিনেমায় অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ, আরবাজ খান, মাহি গলি প্রমুখ। নতুন খবর হলো এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাঈ মঞ্জরেকর। সিনেমায় সালমানের সঙ্গে সাঈয়ের রোমান্সও দেখা যাবে।

দাবাং-থ্রিতে সাঈ মঞ্জরেকরের সঙ্গে সালমানের রোমান্স নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। হাঁটুর বয়সি নায়িকার সঙ্গে সালমানের রোমান্স নিয়ে বলিপাড়ায় চর্চাও থেমে নেই।

এক সাক্ষাৎকারে দাবাং অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে এই অভিনেত্রী বলেন, এ বিষয়ে জানতে সালমানকেই প্রশ্ন করতে হবে। প্রতি সিনেমায় কম বয়সি নায়িকাদের সঙ্গে রোমান্স করছেন। যুবক চেহারা ধরে রাখতে তিনি কী খাচ্ছেন এবং করছেন। আমি এটি নিয়ে কখনো ভাবিনি। এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সালমান, তিনি প্রশংসা পাওয়ার দাবিদার। এ বিষয়ে কোনো সমস্যা থাকলে তাকে জিজ্ঞেস করতে পারেন।

নায়িকারা যদি একই কাজ করতেন তাহলে কী দর্শক মেনে নিতেন? এমন প্রশ্নের জবাবে সোনাক্ষী বলেন, সত্যি বলতে আমার বয়স যদি ৫০ হতো, তাহলে ২২ বছর বয়সি অভিনেতার সঙ্গে অভিনয় করতাম না। তিনি বলেন, মাধুরী দীক্ষিতের সঙ্গে ইশান কাট্টারের রোমান্স একটু অন্য রকম লাগবে।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন