সর্বশেষ
বুধবার ৯ই মাঘ ১৪২৬ | ২২ জানুয়ারি ২০২০

সময় মতো সংসদে পৌঁছতে রেলমন্ত্রীর দৌড়

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

railminister.jpg
বিডিলাইভ ডেস্ক :

পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই তড়িঘড়ি করে দৌড় দিলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। নির্ধারিত সময়ে পার্লামেন্টে ঢুকতেই নাকি এমন দৌড় দেন তিনি। তার দৌড়ের ওই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বুধবার সকালে ছিল মন্ত্রিসভার বৈঠক। ওই বৈঠকে ভারতের কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠকে অংশ নেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। কিন্তু বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল সংসদে। সেখানে রেলসংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। এদিকে মন্ত্রিসভার বৈঠকটি নির্ধারিত সময় পার করেও চলতে থাকে। তাই দেরি হয়ে যায় পীযূষ গোয়েলের। তবে দুটি গুরুত্বপূর্ণ সভাতেই যোগদান করেছেন তিনি। একটু দেরি করে হলেও অধিবেশন ধরতে দ্রুত সংসদ চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা ছবিটি টুইটারে পোস্ট করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রীসভার বৈঠকের পর দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন। বিজেপি সাংসদ রবি কিসানের টুইট করে বলেছেন, ‘আপনাকে সালাম।’

কেউ লিখেছেন, ওনার কাজের ধরণ, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৬৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন