সর্বশেষ
সোমবার ২৬শে শ্রাবণ ১৪২৭ | ১০ আগস্ট ২০২০

কৃতিকে প্রেমিকা হিসেবে পছন্দ সঞ্জয়ের

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯

h.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা-পরিক্রমা নিয়ে সিনেমা ‘সাঞ্জু’ তৈরি হয়েছে। এতে তার চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। গত বছর ছবিটি মুক্তি পেয়েছে এবং ব্যাপক প্রশংসিত হয়েছে। এছাড়াও বিভিন্ন কারণে টাইমলাইনে থাকেন এই তারকা।

সম্প্রতি, কপিল শর্মা শোতে সঞ্জয় বললেন, ‘পানিপথ’ এর সহশিল্পী কৃতি শ্যাননকে তার ৩০৯ নম্বর প্রেমিকা হিসেবে পছন্দ হয়েছে। তবে অনেকের মনে প্রশ্ন তৈরি হতেই পারে কেন ৩০৯ নম্বরে স্থান কৃতির। আর আসলেই এর আগে ৩০৮ টি প্রেম করেছেন এ অভিনেতা?

আসলে এসব কিছুই না। তার জীবনী নিয়ে রচিত সিনেমা ‘সাঞ্জু’তে বলা হয়েছে, তার প্রেমিকার সংখ্যা তিনশ আটজন। সঞ্জয় দত্ত নিজেও অকপটে স্বীকার করেছেন বিষয়টি।

কপিল শর্মা শোতে সঞ্জয় দত্ত যখন এই বিস্ফোরক মন্তব্য করেছেন, তখন কৃতি শ্যানন পাশেই ছিলেন। আরো উপস্থিত ছিলেন ‘পানিপথ’ ছবির পরিচালক আশুতোষ গোয়ারিকর। ছবির প্রচারণার জন্য এই শো’তে উপস্থিত হয়েছিলেন তারা।

কৃতি প্রসঙ্গে সঞ্জয় বলেন, কৃতি শ্যাননকে খুবই ভালো লেগেছে আমার। এতটাই ভালো লেগেছে যে খুব সহজেই তাকে ৩০৯ নম্বর প্রেমিকার স্থানে জায়গা দিতে পারবেন।

সঞ্জয় দত্ত, অর্জুন কাপুর ও কৃতি শ্যানন অভিনীত ‘পানিপথ’ মুক্তি পাচ্ছে ৬ ডিসেম্বর। এই সিনেমায় আহমদ শাহ আবদালির ভূমিকায় অভিনয় করছেন ‘মুন্নাভাই’ খ্যাত তারকা সঞ্জয় দত্ত।

সূত্র: পিঙ্ক ভিলা


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন