সর্বশেষ
মঙ্গলবার ১৫ই মাঘ ১৪২৬ | ২৮ জানুয়ারি ২০২০

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান তিন চ্যানেলে

শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

bbpl.jpg
বিডিলাইভ ডেস্ক :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী সামনে রেখে এবারের বিপিএলের নামকরণই করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।বঙ্গবন্ধুর নামে ‘বিশেষ’ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান জাঁকজমক করতে আয়োজনের কমতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

৮ ডিসেম্বর বিকেল পাঁচটায় মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের জমকালো উদ্বোধন হবে। অন্তত চার থেকে পাঁচ ঘণ্টার এক মনোজ্ঞ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের চেষ্টা চলছে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এবার মাতাবেন বলিউডের সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার পড়ন্ত বিকেলে জানালেন, এছাড়া কণ্ঠশিল্পীদের মধ্যে ভারতের সনু নিগাম, কৈলাস খের এবং বাংলাদেশের জেমস, মমতাজ বেগমসহ অনেকেই পারফর্ম করবেন।

এমন জমকালো অনুষ্ঠানটি যারা মাঠে বসে উপভোগ করতে পারবেন না, তাদেরও হতাশ হওয়ার কারণ নেই। তিন চ্যানেলে দেখা যাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। চ্যানেলগুলো হলো- বিটিভি, মাছরাঙা টিভি এবং নিউজ টোয়েন্টিফোর।

আজ (শুক্রবার) শুরু হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি। শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেট, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, ওয়েস্টিন হোটেল, বনানীর ফাহিম মিউজিক, গুলশানের ক্যাফে ও ‘সহজডটকম’-এ টিকিট পাওয়া যাবে প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

ঢাকার বিভিন্ন জায়গার পাশাপাশি বিভাগীয় শহরগুলোতেও থাকবে জায়ান্ট স্ক্রিনে উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ।


ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৬৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন