সর্বশেষ
রবিবার ৬ই মাঘ ১৪২৬ | ১৯ জানুয়ারি ২০২০

সাকিবকে নিয়ে প্রতারণা

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

sakib.jpg
বিডিলাইভ ডেস্ক :

সম্প্রতি টুইটারে সেরা অলরাউন্ডারদের নিয়ে করা একটি পোলে বাংলাদেশি ভক্তদের থেকে ব্যাপক সাড়া পায় ভারত আর্মি। টুইটারের পোলটিতে সাকিব বিপুল ব্যবধানে অন্যান্য অলরাউন্ডারদের থেকে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা বেন স্টোকসকে বিজয়ী ঘোষণা করে তারা; এতে সমালোচনার মুখে পড়ে ভারত আর্মি।

ভারত আর্মির পক্ষ থেকে আন্তর্জাতিক বর্ষসেরা খেলোয়াড় পুরুষ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। শুরু থেকেই ভোটিংয়ে এগিয়ে ছিলেন সাকিব; কিন্তু এগিয়ে থাকলেও সবশেষ দেখা গেল সাকিবকে বিজয়ী ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের নিয়ে গড়া সংগঠন ভারত আর্মি।

ভোট শেষ হওয়ার সময় প্রায় ১৪ হাজার ভোটের ৮২ ভাগ ভোট পেয়ে এতে নিরঙ্কুশ জয় লাভ করেন সাকিব। তবে হুট করেই ভোটের সময় শেষ হওয়ার একদিন পর ভারত আর্মি ঘোষণা দেয় তাদের এই পুরস্কারে ভোট ছাড়াও দেখা হবে খেলোয়াড়দের দলের জন্য পারফরম্যান্স কতটুকু কাজে লেগেছিল সেটিও। এই ঘোষণা সবার জন্য অবাক করে দেওয়া ব্যাপারই ছিল।

২০১৯ সালের বিশ্বকাপে সাকিব যথেষ্ট ধারাবাহিক ছিলেন স্টোকসের মতো। ভোটেও সাকিব ছিলেন স্টোকসের তুলনায় বিশাল ব্যবধানে এগিয়ে। তাই ধারণা করা হচ্ছিল এই পুরস্কার সাকিবই পাবেন।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভারত আর্মি ঘোষণা দেয় তাদের এই পুরস্কারের বিজয়ী ইংল্যান্ডের বেন স্টোকস! সাকিব ছাড়াও আরও তিন জন ছিলেন এই তালিকায়। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, ইংল্যান্ডের বেন স্টোকস ও অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন