সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

আগামীকাল সকালে ঢাকায় আসছেন সালমান-ক্যাটরিনা

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

y.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লীগের বিশেষ আয়োজন ‘বঙ্গবন্ধু বিপিএল’। ১১ই ডিসেম্বর মাঠে গড়াতে যাচ্ছে এই আসর। তবে তার আগে কাল বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী পালনের জন্য এই বিশেষ বিপিএল আয়োজন। উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঞ্চ মাতাতে আসছেন বলিউড দুনিয়ার দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

বিসিবি সূত্রে জানা গেছে, আগামীকাল সকাল ৮টার পর একটি বিশেষ বিমানে করে ঢাকায় পা রাখবেন তারা। তবে তাদের দেখার জন্য মাঠের দর্শকদের অপেক্ষা করতে হবে লম্বা সময়। কারণ বিকেল ৫টায় অনুষ্ঠান শুরু হলেও সালমান মঞ্চে উঠবেন সবার পরে প্রায় রাত ১০ টার দিকে।

এই বিষয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল বলেন আজ বলেন, ‘কাল ৫টায় বাংলাদেশের শিল্পীদের দিয়ে শুরু করবো। ৬টার সময় ব্যান্ড সংগীত শিল্পী জেমস সঙ্গীত পরিবেশন করবেন। সাড়ে ৬টায় মমতাজ আপা। ৭টায় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন। ৭টা ১৫তে সনু নিগাম সঙ্গীত পরিবেশন করবেন। তার পর কৈলাশ খের। অনুষ্ঠানে সবার শেষে সালমান এবং ক্যাটরিনা। অনুষ্ঠানের ব্যপ্তি হবে রাত সাড়ে ১০টা থেকে ১১টা।’


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন