সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

১০ হাজারে টিকিট, অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার

রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯

BPL_520191207220513.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিপিএলের উদ্বোধনীর টিকিটের প্রতি আগ্রহ নেই সাধারণ দর্শকদের। কারণ চড়া মূল্য হওয়ায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখার আগ্রহ হারিয়েছেন অনেকে।

বিপিএলের উদ্বোধনীতে মাঠের ভেতর মঞ্চের সামনে বসে অনুষ্ঠান দেখতে একজন দর্শককে খরচ করতে হবে ১০ হাজার টাকা! এর পিছনেই আছে পাঁচ হাজার টাকার টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম এক হাজার টাকা।

মূলত ভারতের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের উপস্থিতির জন্য টিকিটের দাম এত চড়া। এ দুই তারকার পারফর্ম করবেন বিপিএলের মঞ্চে। তবে সালমান-ক্যাটরিনার ম্যানেজার অবাক হয়েছেন টিকিটের ‘কম’ মূল্য দেখে!

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার ও প্রোডাকশন আমাকে প্রশ্ন করেছে, কেন তুমি এত কম দামে সালমান-ক্যাটরিনার টিকিট বিক্রি করছো?’

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোববার হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন। মঞ্চ কাঁপানোর জন্য সালমান ও ক্যাটরিনার পাশাপাশি থাকবেন ভারতীয় শিল্পী কৈলাশ খের ও সনু নিগম। থাকছেন বাংলাদেশের জেমস, মমতাজসহ আরো অনেক শিল্পী।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন