সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯

73.jpg
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সুবর্ণচর উপজেলায় দুইজন ২ জন এবং বেগমগঞ্জ উপজেলায় একজন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চরবাটা (মুগবুলিয়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এবং দুপুর একটায় বেগমগঞ্জের কাদিরপুরে ইউনিয়নের পূর্ব গয়েছপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের পুত্র মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের পুত্র করাতকল শ্রমিক মো. নোমান হোসেন (৩৮)। অপরদিকে, বেগমগঞ্জ উপজেলায় নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে একটি লরি (ঢাকা মেট্রো-শ ১৪-০৩০৩) সুবর্ণচর উপজেলার ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে চরবাটা ইউনিয়নের দক্ষিন পশ্চিম চরবাটা (মুগবুলিয়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে, চেয়ারম্যান-সোনাপুরঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি-চালিত অটোরিকশাকে চাপা দেয়।

এতে অটোরিকশার যাত্রী রাসেল ও নোমান হোসেন ঘটনাস্থলেই নিহত হন এবং চালকসহ অপর ৩ যাত্রী আহত হন। ঘটনাস্থল থেকে লরি ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ জানান, উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একব্যক্তি নিহত এবং দুইজন আহত হয়েছেন। নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহতদের আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৭৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন