সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

ক্লাব ব্রুজের বিপক্ষে সহজ পেল রিয়াল

বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯

91.jpg
বিডিলাইভ ডেস্ক :

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। দলের হয়ে ভিনিসিউস জুনিয়র, রদ্রিগো ও লুকা মদ্রিচ একটি করে গোল করেছেন। অন্যদিকে ক্লাব ব্রুজের একটি গোল পরিশোধ করেন হান্স ভানাকেন।

গতকাল বুধবার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে ক্লাব ব্রুজের মাঠে খেলতে নামে রিয়াল। আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচটি। কিন্তু কোনও দল প্রথমার্ধে গোল করতে পারেনি। যদিও যোগ করা সময়ে রিয়ালের জালে বল পাঠিয়েছিল ব্রুজ। কিন্তু ভিএআর দেখে গোল দেননি রেফারি।

খেলার ধারার বিপরীতে পঞ্চদশ মিনিটে সুযোগ আসে রিয়ালের সামনে। লুকা জভিচের চেষ্টা ঠেকিয়ে স্বাগতিকদের ত্রাতা হয়ে আবির্ভুত হন গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধে রদ্রিগোর চমৎকার ফিনিশিংয়ে এগিয়ে যায় রিয়াল। আলভারো ওদ্রিওজোলার ক্রসে দারুণ ভলিতে ৫৩তম মিনিটে জাল খুঁজে নেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

দুই মিনিট পরেই সমতা ফেরায় ব্রুগ। সতীর্থকে বাড়ানো এদের মিলিতাওয়ের বল মাঝপথে ধরে এগিয়ে যান এমানুয়েল ডেনিস। তার কাছ থেকে বল পেয়ে বাকিটা ঠাণ্ডা মাথায় সারেন হান্স ভানাকেন।

৬৪তম মিনিটে আবারও লিড পায় রিয়াল। এই গোলে ভাগ্যের বেশ সহায়তা আছে। জভিচের কাছ থেকে বল পেয়ে শট নিতে চেয়েছিলেন রদ্রিগো। তিনি নিয়ন্ত্রণ হারালে ক্লিয়ার করতে চেয়েছিলেন সিমোন ডেলি। তার শটে রদ্রিগোর পায়ে লেগে বল যায় অরক্ষিত ভিনিসিউসের কাছে। খুব কাছ থেকে ঠিকানা খুঁজে নেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৮৯তম মিনিটে ডেনিসের বাঁকানো শট একটুর জন্য জালে যায়নি। যোগ করা সময়ে কাসেমিরোর কাছ থেকে বল পেয়ে ব্যবধান বাড়ান মদ্রিচ।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন