সর্বশেষ
বুধবার ২৮শে শ্রাবণ ১৪২৭ | ১২ আগস্ট ২০২০

বিগ বস ছাড়ছেন সালমান

বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯

bigg-boss-13-salman-khan-leaves-the-stage.jpg
বিডিলাইভ ডেস্ক :

শুরু থেকেই ‘বিগ বস ১৩’ নিয়ে নানা ঝামেলা চলছে। এবার সেই ঝামেলা মনে হয় আরও একটু বাড়লো। এবার রাগ করে বিগ বস ছাড়তে চাইলেন সালমান খান।

সালমান খান এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, এই শোয়ে সঞ্চালকের ভূমিকায় কাজ করতে গিয়ে কখনও কখনও অতিরিক্ত স্ট্রেসের শিকার হতে হয়। তাই এই সিদ্ধান্ত নিচ্ছেন তিনি। ২০১১ সাল থেকে বিগ বস-এর সঙ্গে যুক্ত এই হিরো।

ইনস্টাগ্রামে ‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়েছে। যার একটিতে সঞ্চালক সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা গিয়েছে এক মহিলা প্রতিযোগীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন তিনি। গম্ভীর ভাবেই তাকে বলেন, সালমানের দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালনের জন্য। এরপরই তিনি ক্ষেপে যান এবং নিজের কোট ছুঁড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন সঞ্চালক হিসেবে অন্য কাউকে খুঁজে নেওয়ার জন্য। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

শেষ কবে সালমান শ্যুটিং করবেন বিগ বসের জন্য সেটা এখনও জানা যায়নি। সালমান পরিবর্তে সঞ্চালকের ভূমিকায় আসবেন ফারহা খান।জানুয়ারি থেকে ফারহা খান শ্যুটিং শুরু করবেন বলে জানা যাচ্ছে।

 


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন