সর্বশেষ
শনিবার ৫ই মাঘ ১৪২৬ | ১৮ জানুয়ারি ২০২০

৩৫ শিল্পী নিয়ে টেলিফিল্ম ‘আমরা করবো জয়’

শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

natok20191213130208.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিজয় দিবস উপলক্ষে প্রবীর রায় চৌধুরী নির্মাণ করেছেন টেলিফিল্ম ‘আমরা করবো জয়’। টেলিফিল্মটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটির প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতোমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

টেলিফিল্মটির প্রসঙ্গে নির্দেশক জানান, ‘আমরা করবো জয়’ বর্তমান সময়ের পারিপার্শ্বিকতা বাধা বিপত্তির স্বত্ত্বেও তিন ছেলেমেয়ের উঠে দাঁড়ানোর গল্প, যারা ভবিষ্যত বাংলাদেশ গড়তে চায়। ৩৫ জন অভিনেতা-অভিনেত্রীসহ ২শ জনের একটি বিশাল টিম নিয়ে এবার কাজ করেছি আমরা। সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন ভালো কিছু উপহার দেওয়ার। তিনি আশাবাদী গল্পটি দর্শকদের অনুপ্রাণিত করবে এবং চাহিদা পূরণে সক্ষম হবে। এছাড়াও গল্পটিতে আনোয়ার হোসেন আদরের লেখা একটি কবিতা আছে। যাতে কন্ঠ দিয়েছেন সৃষ্টি এবং সুর দিয়েছেন আপেল মাহমুদ।

টেলিফিল্মটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন— তারেক আনাম খান, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, ফারহান আহমেদ জোভান, কায়েস চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূইয়া, সাগর হূদা, ঝুনা চৌধুরী, ঋধি, ইলমা, কেয়া, রকিখান, জেরিন খান রত্না, রিজভী, অমি, আরিয়ানা, আশরাফুল আলম সোহাগ, সঞ্জয়, সাদিয়ামুন, শ্রেয়াস, পারভেজ সুমন, মাসুম, সাকিব, লাবণী, সূচনা, কৌশিক, জান্নাতুল ফেরদৌস, নিপাখান, শাহরিয়ার, এলিজা, আদনান প্রমুখ।

‘আমরা করবো জয়’ টেলিফিল্মটি আগামী ১৬ ডিসেম্বর বাংলাভিশনে রাত ৮টা ১৫মিনিটে প্রচার করা হবে।এদিন রাত ৯টা ৪৫ মিনিটে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এটি।

 


ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন