সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

যে কারণে মেয়ের নাম 'ইন্ডিয়া' রাখলেন হলিউড অভিনেতা

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

144632_bangladesh_pratidin_chris-hemsworth.jpg
বিডিলাইভ ডেস্ক :

নিজের মেয়ের নাম ইন্ডিয়া রাখলেন হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ভারতের প্রতি ভালোবাসা থেকেই এই নাম রেখেছেন তিনি।

২০১৮ তে নেটফ্লিক্সের একটি প্রোজেক্ট ঢাকা'র শুট করতে ভারত এসেছিলেন এই অভিনেতা। আহমেদাবাদ আর মুম্বইয়ে শুটিং হয়েছিল। একই সঙ্গে সোনি পিকচার্সের আগামী ছবি মেন ইন ব্ল্যাক-এর প্রচারও সেরেছেন তিনি। সেই সময় আইএএনএস-কে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিস জানান, এখানে শুট করতে না এলে ভালোভাবে জানতেই পারতেন না ভারতকে। এখানে কাজের অভিজ্ঞতা সারাজীবন মনে রাখব।

তিনি জানান, তার স্ত্রী এলসা অনেকদিন ভারতে কাটিয়ে গেছেন। সেই সূত্র ধরেই তাদের মেয়ের নাম রেখেছেন ইন্ডিয়া। মেয়ে ইন্ডিয়া রোজ ছাড়াও যমজ ছেলে সাশা, ত্রিস্তান্ত আর স্ত্রী এলসারও ছবি পোস্ট করেছেন ক্রিশ।

ভারত সম্পর্কে বলতে গিয়ে এ অভিনেতা বলেন, এখানে শুট করতে না এলে জানতেই পারতাম এখানে রোজ হাজার হাজার মানুষ পথে নামেন। এই অভিজ্ঞতা কোনোদিন ভুলব না। এখানকার মানুষ যেমন সব বিষয়ে আগ্রহী তেমনি প্রচুর সাপোর্ট করেন। আমাকে এমনভাবে ঘিরে ধরেছিলেন সবাই যে মনে হচ্ছিল আমি যেন রকস্টার।

উল্লেখ্য, ক্রিস একজন অস্ট্রেলীয় অভিনেতা। তিনি থর চরিত্রে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স নির্ভর থর (২০১১), দ্য অ্যাভেঞ্জার্স (২০১২), থর: দ্য ডার্ক ওয়ার্ল্ড (২০১৩), এবং অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন (২০১৫) চলচ্চিত্রগুলোতে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেন।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন