সর্বশেষ
বুধবার ৯ই মাঘ ১৪২৬ | ২২ জানুয়ারি ২০২০

দেশের বাজারে হোন্ডার নতুন মডেলের মোটরসাইকেল

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

025906Honda_kalerkantho_pic.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশের বাজারে হোন্ডা নিয়ে এলো ১৬০ সিসি অ্যাডভান্স মোটরসাইকেল এক্সব্লেড। এর মাইলেজ, উন্নত ডিজাইন আর আরামের দিক থেকে বাইকাররা নতুন অভিজ্ঞতা উপভোগ করবেন বলে মনে করে হোন্ডা বাংলাদেশ।

এক্সব্লেডের শ্রেষ্ঠত্ব রয়েছে যেসব ক্ষেত্রে :

অসাধারণ নৈপূণ্য : ১৬০ সিসি এইচইটি ইঞ্জিনের সঙ্গে রয়েছে দারুণ ব্যালান্স অব পাওয়ার ১৪.১ পিএস। ৮,৫০০ আরপিএম, ১৩.৯ এনএম টার্ক। ৬০০০ আরপিএম এবং জ্বালানি দক্ষতা ৫৯ কিমি প্রতি লিটার* (হোন্ডা টেস্ট মোড), ১৩০ এমএম চওড়া রিয়ার টায়ার যে কো গতিতে দিচ্ছে অসাধারণ গ্রিপ আর শ্রেয়তর স্থিতিশীলতা।

দৃষ্টিনন্দন ডিজাইন : রোবো-ফেসেড লেড হেডল্যান্ড, সূক্ষ্মভাবে তৈরি ফুয়েল ট্যাঙ্ক, শক্তিশালী রিয়ার টায়ার হাগার ফেন্ডার, স্পোর্টি আন্ডার কাউল, আকর্ষণীয় ফ্রন্ট ফর্ক কভার এবং ডুয়াল আউটলেট মাফলার।

চমৎকার আরাম, সুবিধা এবং সুরক্ষা : স্ট্রিট টেক ডিজিটাল মিটারের সঙ্গে সার্ভিস ডিউ ও গিয়ারের অবস্থান নির্দেশক, মনো-শক সাসপেনশন, লিংক টাইপের গিয়ার শিফট পেডাল, দীর্ঘ হুইলবেস, দীর্ঘ ও আরামদায়ক আসনসহ দুর্দান্ত রাইডিং ভঙ্গি।

রক্ষণাবেক্ষণের সুবিধা, ফ্রি ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার, টিউবহীন টায়ার আর সিলড চেইন। তাপ কমাতে সক্ষম ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেক দিচ্ছে উন্নততর ব্রেকিং আর বিপত্তি সুইচসহ সঠিক সুরক্ষা।

এই নতুন এক্সব্লেড মিলবে দেশের সব হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলারদের শোরুম-এ। এই মোটরবাইকের খুচরা মূল্য ১,৭২,৯০০ টাকা। পার্ল স্পার্টান রেড, পার্ল ইগনিয়াস ব্ল্যাক ও ম্যাট গ্রিন মেটালিক- এই তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে এক্সব্লেড।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন